নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়া অপহৃত যুবক উদ্ধার

নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়া অপহৃত যুবক উদ্ধার

Other

অপহরনের পাচঁ দিন পর পটুয়াখালীর মহিপুরে হাত-পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়া সেই যুবক রায়হান আহমেদ (২২) কে উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ৯টার দিকে মহিপুরের লতাচাপলী ইউনিয়নের মহিপুর এলাকায় বালুবাহী একটি নৌকা থেকে দুই হাত বাধা অবস্থায় রায়হানকে উদ্ধার করা হয়। পুলিশ বলছে রায়হান আত্মগোপনে ছিল।

স্থানীয়রা জানায়, সকালে একটি নৌকায় ফাতরার বন এলাকায় বালু আনতে যায় শ্রমিকরা।

এসময় বালুবাহী নৌকা দেখে রায়হান তাদের কাছে সাহায্য চাইলে তারা রায়হানকে উদ্ধার করে নিয়ে আসে। পরে স্থানীয়রা রায়হানকে মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। নৌকায় ওঠার সময় রায়হানের হাত বাঁধা ছিল বলে জানিয়েছে বালুবাহী নৌকার শ্রমিকরা।

এদিকে এ ঘটনার বিস্তারিত জানাতে বুধবার দুপুরে পটুয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের  আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়েছে, এ ঘটনায় আত্মগোপনে থাকা রায়হানের পিতা মোঃ কাসেম হাওলাদার বাদী হয়ে ৯ জনকে আসামী করে গত ৭ ফেব্রুয়ারি মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন।


ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের হুমকি দিয়ে ডাকাতি

‌‘দূর সম্পর্কের বোনের’ সম্মতিতে শারীরিক সম্পর্ক, সাজা বাতিল হলো কিশোরের

দেশীয় বিলুপ্ত প্রজাতির শকুনটিকে খাওয়ানো হচ্ছে মাংস

তুরস্ককে বাইডেন প্রশাসনের হুমকি


মামলার প্রেক্ষিতে ওই দিন মোঃ ইউসুফ বেপারী এবং ৮ ফেব্রুয়ারি পশ্চিম কুয়াকাটা থেকে ৩নং আসামী ইলিয়াস খান (২৬)কে গ্রেফতার করা হয়।  

তাদের দেয়া তথ্য মতে ভিকটিম রায়হানকে মারধরের এলাকা থেকে মাটি খুড়ে ১০ লিটার চোলাই মদ এবং বিভিন্ন ড্রামে সংরক্ষিত ৫৭৫ লিটার মদ তৈরীর উপরকরন(পচুই) উদ্ধার করা হয়। এ ঘটনায় মহিপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ভিন্ন একটি মামলা দায়ের করার কথাও জানান এসপি।

শুক্রবার থেকে তাকে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়। এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মহিপুর থানায় রায়হানের বাবা কাশেম মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যেখানে লতাচাপলীর ফাঁসিপাড়া গ্রামের নেছার সিকদারের ছেলে কিশোরগ্যাং ইমাম শিকদারের নেতৃত্বে সন্ত্রাসীরা নির্দয় নির্যাতন চালায় বলে উল্লেখ করা হয়েছে।

news24bd.tv আয়শা