ঠাকুরগাঁওয়ে ইউপি চেয়ারম্যানকে মারধর

আব্দুল লতিফ লিটু, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে ইউপি চেয়ারম্যানকে মারধর

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় শালিস বৈঠককে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভানোর ইউনিয়নের বোয়ালধার গ্রামে এ ঘটনা ঘটে। একই ঘটনায় গুরুতর আহত লুৎফর রহমান হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিচার প্রার্থী তৈয়ব আলী ছেলের মোহাম্মদ আলী জানান, জমিজমা নিয়ে বিরোধের কারণে আমরা ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকারের নিকট বিচার প্রার্থনা করি। তিনি গত মঙ্গলবার শালিসের দিন ধার্য করেন। ওইদিন প্রতিপক্ষের লোকজন হাজীর না হওয়ায় আজ সকালে শালিস। বৈঠক শুরুর ১০মিনিটের মধ্যেই উত্তেজিত হয়ে লাঠি-সোটা নিয়ে মারধর শুরু হয় দুই পক্ষের মধ্যে। প্রতিপক্ষ সাইদুর রহমানের লোকজনের আঘাতে লুৎফর রহমান নামে একজন গুরুতর আহত হয়। দুপক্ষের মারধরের সময় চেয়ারম্যানের হাতেও আঘাত লেগেছে।

অপরপক্ষ হামিদুর রহমান জানান, একই পরিবারের অল্প জমি নিয়ে এ বিরোধ। কাগজপত্র দেখতে চাওয়ায় তৈয়ব আলীর লোকজন উত্তেজিত হয়ে মারধর শুরু করেছে।


বরিশালে করোনার টিকা কেন্দ্রে ভিড় বেড়েছে

রায় শুনে কাঁদলেন দীপনের স্ত্রী

দীপন হত্যায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত কে এই মেজর জিয়া?


ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার জানান, দুপক্ষই উত্তেজিত। শালিস শুরু হওয়ার সাথে সাথে লাঠি-সোটা, চেয়ার টেবিল তুলে মারধর শুরু করে।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, এবিষয়ে থানায় কেউ অবগত করেনি।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

একদিনে বঙ্গবন্ধু সেতুতে ৪০ হাজারেরও বেশি যানবাহন পারাপার

অনলাইন ডেস্ক

একদিনে বঙ্গবন্ধু সেতুতে ৪০ হাজারেরও বেশি যানবাহন পারাপার

গত ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে ৪০ হাজারেরও বেশি যানবাহন পারাপার হয়েছে। সোমবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত এ সময়ে এ যানবাহনগুলো পারাপার হয়। এতে প্রায় আড়াই কোটি টাকার টোল আদায় করা হয়।

সেতু কর্তৃপক্ষের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগের দিন ২৪ ঘন্টায় প্রায় ৩২ হাজার গাড়ি পারাপার হয়।


আরও পড়ুনঃ


ফ্রান্সের ইকুইহেন বিচ: উল্টানো নৌকার নিচে বসবাস

টিকা আনতে চীনে বিমানবাহিনীর পরিবহণ বিমান

ঈদে অর্থ বহনে ঢাকা মেট্রোপলিটান পুলিশের নির্দেশনা

ভারতে বাতিল হল গো-রক্ষা হেল্প ডেস্ক


পণ্য পরিবহনে নিয়োজিত যানবাহন, ট্রাক, পিকআপভ্যান, প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেলসহ বিভিন্ন ব্যক্তিগত যানবাহন ছাড়াও বিপুলসংখ্যক যাত্রীবাহী বাস সেতু দিয়ে পারাপার হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

রূপগঞ্জে দুই ছেলের বিরুদ্ধে মাকে মারধরের অভিযোগ

অনলাইন ডেস্ক

রূপগঞ্জে দুই ছেলের বিরুদ্ধে মাকে মারধরের অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে মাকে পিটিয়ে দাঁত ফেলে দেয়ার অভিযোগ উঠেছে মাদকাসক্ত দুই ছেলে ও তাদের পরিবারে বিরুদ্ধে।

সোমবার রাত ২টার দিকে উপজেলার তারাব উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আমেনা বেগম (৬৫) জানান, তার বড় ছেলে গুলজার ও সেজ ছেলে জাহিদ মাদক সেবন করেন। আমেনা বেগমের ছোট ছেলে বাদলে একটি কিন্ডার গার্টেন স্কুল রয়েছে। করোনা কারণে স্কুলটি দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে। গুলজার ও জাহিদ প্রায় বাদলের কিন্ডারগার্টেন স্কুলে লোকজন নিয়ে গিয়ে মাদক সেবন করেন।

বাদল বেশ কয়েকবার দুই ভাইকে মাদক করতে নিষেধ করলেও তারা শুনেননি।

এ সকল বিষয় নিয়ে বাদলের সঙ্গে তার ভাইদের পারিবারিকভাবে বিরোধ চলে আসছিল। গত সোমবার রাত ২টার দিকে বাদল ও মা আমেনা বেগমের সঙ্গে দুই ভাই গুলজার ও জাহিদের সঙ্গে বাগবিতণ্ডা হয়।

আরও পড়ুন


ভারতফেরত নারীর করোনা পজিটিভ

শুনানির আগ পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানের গাছ কাটা বন্ধ: হাইকোর্ট

দৌলতদিয়া ঘাটে পদ্মায় পড়ে যাওয়া মাইক্রোবাস উদ্ধার, চালক নিখোঁজ

আল আকসা ইস্যু: হামাগুড়ি দিয়ে হলেও আমরা পৌঁছাব ইনশাআল্লাহ


একপর্যায়ে গুলজার, জাহিদ ও তার স্ত্রী শামিমা ও ছেলে ফাহাদ, ফাহিম, ফারুক মিলে মা আমেনা বেগমকে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার দুটি দাঁত ফেলে দেন।

এ সময় তারা বাদলের বাড়িঘরে হামলা ভাঙচুর চালিয়ে নগদ ১০ হাজার টাকা ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়। আহত আমেনা বেগমকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করান।  

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, এ ধরনের কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

ভারতফেরত নারীর করোনা পজিটিভ

অনলাইন ডেস্ক

ভারতফেরত নারীর করোনা পজিটিভ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত থেকে আসা এক নারীর (৩৪) শরীরে করোনা শনাক্ত হয়েছে। ওই নারীর বাড়ি বগুড়া সদর উপজেলার সুত্রাপুর গ্রামে।

ভারত থেকে আসার পর ওই নারী কোয়ারেন্টিন সেন্টারে ছিলেন। করোনা শনাক্তের পর ওই নারীকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের সমন্বয়কারী ডা. ইনজামামুল হক সিয়াম জানান, ওই নারী ভারতের দিল্লি থেকে ৭ মে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরেন। এরপর ভারত ফেরত অন্য যাত্রীদের সঙ্গে তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি আবাসিক হোটেলে কোয়ারেন্টিনে ছিলেন। করোনাভাইরাস পজিটিভ হওয়ার পর সোমবার রাতে তাকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। তবে ওই নারী এখন সুস্থ আছেন।

আরও পড়ুন


শুনানির আগ পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানের গাছ কাটা বন্ধ: হাইকোর্ট

দৌলতদিয়া ঘাটে পদ্মায় পড়ে যাওয়া মাইক্রোবাস উদ্ধার, চালক নিখোঁজ

আল আকসা ইস্যু: হামাগুড়ি দিয়ে হলেও আমরা পৌঁছাব ইনশাআল্লাহ

কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে নদীতে মাইক্রোবাস


ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহ জানান, কোয়ারেন্টিনে থাকা ওই নারীর শরীরে করোনাভাইরাস আছে কি না, সেটি শনাক্তের জন্য রবিবার নমুনা নেওয়া হয়েছিল। আজকে নমুনার ফল পজিটিভ এসেছে। তবে তার শরীরে শনাক্ত হওয়া করোনাভাইরাস ভারতীয় ভ্যারিয়েন্টের কি না, সেটি জানতে জিন সিকোয়েন্সিং পরীক্ষা করা হবে।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

ঈদের দিনসহ টানা কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস

অনলাইন ডেস্ক

ঈদের দিনসহ টানা কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস

দেশের বিভিন্ন জায়গায় একটানা কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস জানিয়েছেন আবহাওয়াবিদেরা। এছাড়া এই সপ্তাহের শেষের দিকে দেশের হাওরাঞ্চলে বন্যার আশঙ্কাও রয়েছে।

আবহাওয়াবিদ মোহাম্মদ শাহীনুল ইসলাম বলেন, ‘আগামীকাল সকাল ৯টা পর্যন্ত পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেটের অনেক জায়গায় বৃষ্টির সম্ভাবনা। এসব এলাকায় মাঝারি বা ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে। এ ছাড়া চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। আগামী দুই দিন বৃষ্টির এই ধারা অব্যাহত থাকবে।’


আরও পড়ুনঃ


ফ্রান্সের ইকুইহেন বিচ: উল্টানো নৌকার নিচে বসবাস

ভারতে শ্মশান থেকে মৃতদের কাপড় চুরি, আটক ৭

মৃত্যুর আগে বাবাকে ফোনে জানালেন ধর্ষণের কথা!

ভারতে বাতিল হল গো-রক্ষা হেল্প ডেস্ক


আবহাওয়া অফিস সূত্র জানায়, আজ দিনের তাপমাত্রা কমতে পারে এবং রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে।

এদিকে, গতরাতে সারা দেশেই বৃষ্টি হয়েছে। সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে ময়মনসিংহে, ৭৫ মিলিমিটার।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

যশোরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

রিপন হোসেন, যশোর

যশোরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

যশোরের ঝিকরগাছায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে লিটন নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। আওয়ামী লীগ নেতা ওমর আলী হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন তিনি।

সোমবার দিনের কোনো এক সময়ে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে তিনি আহত হন বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বিস্ফোরণে আহত হওয়ার পর বাড়িতেই গোপনে চিকিৎসা নিয়েছিলেন লিটন। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় সোমবার দিবাগত রাতে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয় পরিবারের সদস্যরা। পথিমধ্যে মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

লিটন ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল ওহাবের ছেলে ও বর্তমানে পাঁচপোতা ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। লিটনের বাড়ি উপজেলার হাজিরবাগ ইউনিয়নের হাঁড়িয়াখালি পাঁচপোতা গ্রামে। তিনি স্থানীয় ওয়ার্ডের সদস্য।

আরও পড়ুন


সোহরাওয়ার্দী উদ্যানের আরও ৫০টি গাছ কাটা হবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী

বুধবার চীন থেকে আসছে করোনার টিকা: স্বাস্থ্যমন্ত্রী

সাতক্ষীরার দেবহাটার একটি বাগান থেকে গৃহবধুর লাশ উদ্ধার

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে ৪ দিন


যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, বাড়ির পাশে বাগানে বসে বোমা তৈরির সময় বিস্ফোরণে লিটনের দুই হাত ও শরীর ক্ষতিগ্রস্থ হয়। পরিবারের লোকজন তাকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার্ড করেন চিকিৎসকরা। ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি। মরাদেহ যশোর ২৫০ শয্যা হাসপাতালে ময়নাতদন্ত করা হবে।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর