খোলামেলা ছবি পোস্ট করে খেসারত দিল মধুমিতা

অনলাইন ডেস্ক

খোলামেলা ছবি পোস্ট করে খেসারত দিল মধুমিতা

সোশ্যাল মিডিয়ায় এক পরিচিত মুখ মধুমিতা সরকার। বাংলা ধারাবাহিকে তিনি যেমন একজন জনপ্রিয় অভিনেত্রী, তেমনি সোশ্যাল মিডিয়ায় চর্চিত নায়িকা।

মাঝেমধ্যেই তিনি তার বিভিন্ন অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন।

চর্চায় থাকতে পছন্দ করা অভিনেত্রী মধুমিতা সরকার এবার নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন।

সম্প্রতি তিনি তাঁর ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন যা নিয়ে নেট জনতার মধ্যে জোরদার আলোচনা শুরু হয়ে যায়।

ছবিগুলো ভাইরাল হওয়া মাত্রই কটাক্ষের শিকার হয় হওয়ার পরেই তা ডিলিট করে দেন অভিনেত্রী।

প্রায় সময় তিনি তার বোল্ড ফটোশ্যুটের মধ্যে দিয়ে নেট জনতাকে মাতিয়ে রাখেন, দর্শকদের বিনোদন দেওয়ার জন্য প্রায় সময় নিজের বিভিন্ন লুক প্রকাশ্যে আনেন। কখনো ওয়েস্টার্ন আবার কখনো দেশি লুকে হাজির হন সোশ্যাল মিডিয়ায়।

বাংলা ধারাবাহিক ছেড়ে বর্তমানে তিনি বড় পর্দায় মাত দিচ্ছেন। ইতিমধ্যে দুটি বড় সিনেমা তিনি করে ফেলেছেন।

অভিনেতা অর্জুন এর সঙ্গে জুটি বেঁধে ‘লাভ আজ কাল পরশু’ করেছেন আবার অপরাজিতা আডোর সঙ্গে মা মেয়ের জুটি বেঁধে করেছেন ‘চিনি’।

আরও পড়ুন: 


মোশাররফ করিম ‘বাংলাদেশের শাহরুখ খান’: আনন্দবাজার

গাড়িতে উঠিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র

পুলিশ সুপারের গাড়িতে সেতুমন্ত্রীর কাছে নিয়ে গেল পুলিশ

বটি দিয়ে কুপিয়ে ধর্ষণ থেকে বাঁচলেন নারী


মধুমিতার দুটি সিনেমায়ই বড় পর্দায় সাড়া জাগিয়েছে। একটা সময় বাংলা ধারাবাহিক জগতে তিনি ছিলেন অন্যতম সেরা নায়িকা। ‘বোঝেনা সে বোঝেনা’ হোক বা ‘কুসুম দোলা’ সবেতেই বাজিমাত করেছিলেন মধুমিতা সরকার।

সম্প্রতি মধুমিতার পোস্টে তার ছবিটি ছিল টপ অ্যাঙ্গেল থেকে তোলা। পরনে ছিল হাত কাটা, ডিপ নেট টপ। গলায় সরু স্কার্ফ। আর তাতেই সুস্পষ্ট হয়ে উঠেছিল মধুমিতার বক্ষ বিভাজিকা। মধুমিতার এমন ছবি দেখে অনেকেই কুরুচিকর মন্তব্য করেন। মধুমিতা যে শালীনতার সীমা ছাড়িয়ে গেছেন এই ব্যাপারটিই তুলে ধরেন বহু সংখ্যক নেট নাগরিক।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

সড়ক দুর্ঘটনায় গুরুতর কণ্ঠশিল্পী নাসির

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গুরুতর কণ্ঠশিল্পী নাসির

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সংগীতশিল্পী জামাল উদ্দিন নাসির। গত সোমবার দিবাগত রাত দেড়টার দিকে মগবাজারের একটি স্টুডিওতে কাজ করে বাসায় ফেরার সময় ধানমন্ডি থানার সামনে তার গাড়িকে ধাক্কা মারে একটি গাড়ি। 

এতে নাসিরের গাড়ির সামনের অংশ ধুমড়েমুচড়ে যায়।  এ সময় এই গায়কের মাথা ফেটে যায়, হাতের আঙুল ভেঙে যায় এবং গাড়ির স্টিয়ারিংয়ের ধাক্কায় বুকের পাজরে প্রচণ্ড আঘাত প্রাপ্ত হন তিনি। এসময় দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। 

নাসির জানান, গাড়িতে তার সঙ্গে থাকা সংগীত পরিচালক আশিকুর রহমানও দুর্ঘটনার শিকার হয়েছেন। তার ডান হাতের কব্জি ভেঙে গেছে। বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নাসির আরও জানান, এখন বাসায় চিকিৎসা নিচ্ছি। বুকে প্রচণ্ড ব্যথা। ঘুমাতে কষ্ট হচ্ছে। পাজারের ব্যথাটা অনেক বেশি কষ্ট দিচ্ছে। ডাক্তার বলেছেন ৭দিন পর আমার শরীরের সর্বশেষ অবস্থা জানা যাবে। আপনার সঙ্গে কথা বলতেও আমার কষ্ট হচ্ছে।

তিনি বলেন, পুলিশ গাড়িটিতে আটক করেছে। বর্তমানে বিষয়টি মিমাংসা করারও চেষ্টা চলছে।

নাসির ‘ইভস্’ ব্যান্ডের মাধ্যমে সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেন নাসির। ১৯৮৯ সালে প্রকাশিত হয় ‘ইভস্’-এর ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘ভাংচুর’। ভাঙচুর প্রেম ও বন্যেরা বনে রয় নব্বই দশকের তুমুল জনপ্রিয় গান ছিল। এরপর ব্যান্ড ভেঙে গেলে একক ক্যারিয়ার নিয়ে এগিয়ে যেতে থাকেন তিনি।

১৯৯৪ সালে দোয়েল প্রোডাক্টস থেকে প্রকাশিত হয় নাসিরের প্রথম একক অ্যালবাম ‘বিশ্বাস করো’। ২৮ বছরের একক ক্যারিয়ার সমানসংখ্যক একক অ্যালবামও উপহার দিয়েছেন তিনি। গেয়েছেন ৫০টির বেশি মিক্সড অ্যালবামে। ‘নদী’ সিরিজের তার বেশ কয়েকটি গান দারুণ জনপ্রিয়তা পায়।

আরও পড়ুন:


সারাদেশে লকডাউনের বিষয়ে যে সিদ্ধান্ত

বেতন-ভাতা বাড়ানোর আবেদন সরকারি কর্মচারীদের

চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

১ সিনেমায় ১০০ কোটি! কে এই বিজয়?

অনলাইন ডেস্ক

১ সিনেমায় ১০০ কোটি! কে এই বিজয়?

ভক্তদের কাছে থালাপাথি নামে পরিচিত এ অভিনেতার নাম বিজয় । আবার অনেকের কাছে তিনি কমান্ডার। পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর। তামিল সিনেমায় জনপ্রিয় ও প্রভাবশালী অভিনেতা জোসেফ বিজয় চন্দ্রশেখর শুধু নামমাত্র নয়, সুপরাস্টারও বটে। গতকাল তার ৪৭তম জন্মদিনে লাখো ভক্তরা শুভেচ্ছা ভালোবাসায় রঙিন করে তুলেছেন দিনটিকে।

তামিল সিনেমার এই সুপারস্টার বিশ্বজুড়ে থালাপতি বিজয় হিসেবে পরিচিত।

এই তারকার জন্মদিনের মতো বিশেষ দিনেই নতুন সিনেমার ঘোষণা এসেছে। এটি এই অভিনেতার ৬৫তম সিনেমা। তাই একে থালাপতি সিক্সটি ফাইভ বলা হচ্ছে। যার নাম ‘বিস্ট’।

জানা যায়, সিনেমাটির জন্য থালাপতি বিজয় পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১০০ কোটি রুপি। আর এর মাধ্যমেই তামিল অভিনেতা হিসেবে সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড করলেন তিনি।

খবর: হিন্দুস্তান টাইমস


আরও পড়ুন

চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!

পরিবারের দাবি হত্যাকাণ্ড, দাফনের ১৫ দিন পর তরুণীর লাশ উত্তোল

পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ


news24bd.tv/এমিজান্নাত

 

পরবর্তী খবর

জলকেলিতে মত্ত অন্তঃসত্ত্বা নুসরাত (ভিডিও)

অনলাইন ডেস্ক

জলকেলিতে মত্ত অন্তঃসত্ত্বা নুসরাত (ভিডিও)

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে যেন আলোচনা থামছেই না। একের পর এক ঘটনাকে কেন্দ্র করে নতুন করে আসছেন আলোচনায়। প্রেমিক যশ দাশগুপ্তের সাথে বিভিন্ন সময় ঘুরতে যাওয়া এবং সর্বশেষ অন্তঃসত্ত্বার খবরে আলোচনায় আসে এই অভিনেত্রী।

প্রেমিক ও স্বামীকে নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছিল সেই রেশ এখনো কাটেনি। তার মধ্যে নতুন করে আলোচনার জন্ম দিলেন এই নায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের গোসলের ছবি পোস্ট করেছেন নুসরাত।

জলকেলিতে মত্ত সন্তান সম্ভবা নুসরাত জাহান ভেজা শরীরের ভিডিও পোস্ট করে জানান, ‘ঝুঁকি নিলেই গল্প তৈরি হয়’। কালো পোশাক ভেসে বেড়াচ্ছে জলের মধ্যে। নুসরাতের চোখে কাজল, ভেজা চুল তাঁর পিঠ ছুঁয়েছে।

নেটিজেনদের একাংশের প্রশ্ন তা হলে কি নুসরাত চান, তাঁর জীবন নিয়ে গল্প তৈরি হোক? অবশ্য তা ইতোমধ্যে তৈরি হয়ে গেছে। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্ক, গর্ভধারণ, নিখিলের সঙ্গে তার বিয়েকে ‘সহবাস’নাম দেওয়া, সাংসদের জীবনের এই সমস্ত ঘটনা গত কয়েক মাস ধরে খবরের শিরোনাম হয়েছে।

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের নতুন ভিডিওতে কটাক্ষের শেষ নেই। ফের নিখিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আক্রমণে ব্যস্ত অধিকাংশ নেটাগরিক। ‘অবিশ্বাসী’, ‘অনেক বড় ঝুঁকি নিয়ে ফেলেছ তুমি। তাই গল্প তৈরি হয়ে গিয়েছে’, ইত্যাদি মন্তব্যে ভরা ভিডিওর মন্তব্য বাক্স।

ভিডিও দেখতে ক্লিক করুন

কিন্তু তৃণমূল কংগ্রেসের সাংসদ নিরুত্তাপ। তিনি আগেও জানিয়েছেন, তার জীবন তিনি নিজের মতো করে কাটাতে চান। সমাজের চোখ রাঙানিতে তিনি ভয় পান না। সূত্র : জি নিউজ

news24bd.tv এসএম

পরবর্তী খবর

‘ইন্ডিয়া’ নাম মুছে ফেলা হোক, বললেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

‘ইন্ডিয়া’ নাম মুছে ফেলা হোক, বললেন কঙ্গনা

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না তার। বলছি বলিউড স্টার কঙ্গনা রানাওয়াতের কথা। এবার আলোচনায় এসেছেন নিজের দেশের ‘নাম’ নিয়ে আপত্তি তুলে। তার মন্তব্য, ইংরেজদের দেওয়া ‘ইন্ডিয়া’ (India) নাম মুছে ফেলা হোক।

সম্প্রতি সামাজিক মাধ্যমে কঙ্গনা লেখেন, “ভারত তখনই শ্রেষ্ঠত্বের আসনে জায়গা করতে পারবে যখন সে প্রাচীন আধ্যাত্মিকতা এবং নিজের শিকড়ে ফিরে যেতে পারবে। এটা আমাদের মহান সভ্যতার প্রাণ। শহুরে জীবনযাপনে এগোনোর মানে এই নয় পশ্চিমি দুনিয়ার নকল করা। আমাদের উন্নতির শিকড়ে রয়েছে বেদ, গীতা এবং যোগে। আমরা কি এই দাসত্বের নাম ‘ইন্ডিয়া’কে বদলে ‘ভারত’ করে দিতে পারি না?”

তার আরও অভিযোগ, “ব্রিটিশরা আমাদের দাসত্বে নাম দিয়েছিল ইন্ডিয়া। যার আক্ষরিক অর্থ সিন্ধু নদের পূর্ব দিক। বলুন তো, আপনি কি কোনো শিশুকে ছোট নাক বা দ্বিতীয় সন্তান অথবা সি সেকশন বলে ডাকবেন! এটা কী ধরনের নাম? ভারতের নামের মানে বলি। তিনটি সংস্কৃত শব্দ-‘ভা’ অর্থে ‘ভাব’, ‘র’ অর্থে ‘রাগ’ ও ‘ত’ অর্থে ‘তাল’ মিলিয়ে ভারত শব্দটি তৈরি হয়েছে।”

এখানেই শেষ করেননি তিনি। হালের জনপ্রিয় এই অভিনেত্রী আরো বলেন, “প্রতিটি শব্দের একটি রূপান্তর তৈরি হয়। ব্রিটিশরা এটা জানতো। তাই তো শুধু জায়গা নয়, মানুষ এবং সৌধেরও নাম পরিবর্তন করেছিল ওরা। আমাদের উচিত হারানো শৌর্য ফিরে পাওয়ার চেষ্টা করা। শুরুটা হোক ভারত নাম দিয়েই।”

আরও পড়ুন:


এবার নিষিদ্ধ পরীমণি‍!

করোনা: খুলনা বিভাগে একদিনে রেকর্ড ৩২ জনের মৃত্যু

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!

প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে সুইজারল্যান্ডে এমপি হলেন সুলতানা খান


তবে বলিউডের বিতর্কের রানির এই পোস্টে সহমত পোষণ করেননি অনেকেই। কারো কারো মতে, কঙ্গনার জ্ঞান-বোধ থাকলে শকুন্তলা-দুষ্মন্তের ছেলে ভরত রাজার নাম থেকেই দেশের নাম ‘ভারত’ হয়েছে সেটা জানতেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

সংগীতশিল্পী তৌসিফ আহমেদকে মুঠোফোনে হত্যার হুমকি

অনলাইন ডেস্ক

সংগীতশিল্পী তৌসিফ আহমেদকে মুঠোফোনে হত্যার হুমকি

সংগীতশিল্পী তৌসিফকে খুন করার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে গতকাল মঙ্গলবার রাজধানীর মোহাম্মদপুর থানায় জিডি করেছেন তিনি। তৌসিফ নিজেই সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমার বাসার পাশে ১০-১২ জন মিলে একজনকে মারধর করতে দেখি। পরে আমি ছেলেটাকে উদ্ধার করি। এটা জানতাম না যারা মারধর করছিলো তারা গডফাদারে লোক। সেই মুহূর্তেই আমাকে হুমকি দেওয়া হয়। পরে ৯৯৯ নম্বরে কল করে বিষয়টি জানাই। এরপর রাতেই আরিফ নামে একজন আমাকে ফোন হত্যার ফেলার হুমকি দেয়।

জিডিতে উল্লেখ করা হয়, সোমবার রাত প্রায় সাড়ে ১১টায় তৌসিফের বাসার কাছে ১০-১২ জন মিলে একটি ছেলেকে মারধর করছিল। তা দেখে এর প্রতিবাদ করেন এই সংগীতশিল্পী। ছেলেটিকে উদ্ধার করে তার চিকিৎসাও করান তৌসিফ। সে কারণেই তাকে হত‌্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর