প্রজন্মের কাছে মান্নাকে উপস্থাপন করাই গানটির লক্ষ্য

প্রজন্মের কাছে মান্নাকে উপস্থাপন করাই গানটির লক্ষ্য

Other

শ্রদ্ধা আর ভালোবাসায় মান্নাবিহীন একযুগের বেশি সময় পার করেছেন প্রয়াত চিত্রনায়ক মান্নার সহধর্মিণী শেলী মান্না। একাকিত্ব কিংবা হারানোর বেদনা নিয়েই সামনে অগ্রসর নায়ক মান্নার স্ত্রী।  

প্রিয় স্বামীকে স্মরণ করেন প্রতিটা মুহূর্তে। স্বামীর প্রতি শ্রদ্ধা রেখে কিংবদন্তি এ নায়কের জন্মদিনে একটি গান প্রকাশ করছেন তিনি।

গানটি লিখেছেন কবির বকুল। সুর করেছেন পুলক অধিকারী। সংগীতায়োজন করছেন মেহেদী। আর কণ্ঠ দিচ্ছেন ইমরান মাহমুদুল।

নায়ক মান্নাকে নিয়ে ট্রিবিউট করা গানটি প্রকাশের দিন নিয়ে তথ্যের বিভ্রান্তি ছিল। মূলত গানটি নায়ক মান্নার জন্মদিনে কৃতাঞ্জলির অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে প্রাকাশ করা হবে বলে জানিয়েছেন শেলী মান্না।  

এ প্রসঙ্গে শেলী মান্না বলেন, গানটি জন্মদিনকে টার্গেট করেই করা। মূলত মান্নাকে দর্শকের মাঝে বাঁচিয়ে রাখতে আমাদের এই প্রয়াস। এই গানটিতে মান্নার চলচ্চিত্রে আসা এবং চলচ্চিত্রে তার অবদানের কথা তুলে ধরা হয়েছে।

গানটির উদ্যোক্তা প্রয়াত মান্নার স্ত্রী শেলী মান্না। আর সার্বিক সমন্বয়ের কাজটি করছেন পরিচালক সোহানুর রহমান সোহান। মূলত এই প্রজন্মের কাছে মান্নাকে স্বরূপে উপস্থাপন করার লক্ষ্যেই গানটি তৈরি করা হচ্ছে।


বরিশালে করোনার টিকা কেন্দ্রে ভিড় বেড়েছে

রায় শুনে কাঁদলেন দীপনের স্ত্রী

দীপন হত্যায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত কে এই মেজর জিয়া?


ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়ক মান্নার জন্মদিন ১৪ এপ্রিল। ১৯৬৪ সালে এই দিনে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় জন্মগ্রহণ করেন তিনি। তার আসল নাম এস এম আসলাম তালুকদার।

news24bd.tv নাজিম