ঝিনাইদহে নিহতদের ছয়জন নারী, তিনজন পুরুষ

ঝিনাইদহে নিহতদের ছয়জন নারী, তিনজন পুরুষ

Other

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারের তেল পাম্পের কাছে যাত্রীবাহী বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশু, নারী ও পুরুষসহ ১০জন নিহত এবং ১৫জন আহত হয়েছেন। বুধবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন শিশু, ৬ জন নারী ও ৩ জন পুরুষ রয়েছেন। খবর পেয়ে পুলিশ, দমকল বাহিনী ও নিকটস্থ গ্রামের মানুষ উদ্ধার অভিযানে অংশ গ্রহণ করেন।

বাসটি উল্টে যাওয়ার কারণে প্রায় দেড় ঘন্টা যশোর কালীগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বিকালে যশোর কালীগঞ্জ সড়কের বারোবাজার তেল পাম্পের কাছে জেকে পরিবহনের বাসটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক ধাক্কা দেয়। এত বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই ৯ জন নিহত ও ১৫ বাস যাত্রী আহত হন।

তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। তবে বাসের চালকের নাম উজ্জল। তার বাড়ি মাগুরায় বলে জানা গেছে।

আরও পড়ুন:


কাজের মেয়েকে ধর্ষণ, ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা রিমান্ডে

গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ভাস্কর্য নিয়ে স্ট্যাটাস, ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কার

ধর্মীয় অনুভূতিতে আঘাত, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ট্রাকভর্তি সীসা ছিনতাই, সিসিটিভি ফুটেজে ধরা ছাত্রলীগ নেতা রিমান্ডে


কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ১০জনের লাশ প্রায় ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও যশোর হাসপাতালে পাঠায়। এর মধ্যে ৪/৫ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান এই কর্মকর্তা।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া খবরের সত্যা নিশ্চত করেন। বিকেল সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ঘটনাস্থল পরিদর্শন করেন।

news24bd.tv তৌহিদ