কাদের মির্জার গাড়িবহরে হামলা

কাদের মির্জার গাড়িবহরে হামলা

অনলাইন ডেস্ক

নোয়াখালী বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় বসুরহাট ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সেলিম (৫০) আহত হয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে দাগনভুঞা জিরো পয়েন্ট এলাকায় দুর্বৃত্তরা তার গাড়িবহরে হামলা করে বলে অভিযোগ করেন আবদুল কাদের মির্জা।

এসময় তিনি জানান, শপথ নেয়ার জন্য ভোরে চট্টগ্রামে যাওয়ার পথে দাগনভূঞার জিরো পয়েন্টে একদল সংঘবদ্ধ দুর্বৃত্ত আমার গাড়িতে হামলা করে।

সামনে একটি ট্রাক থাকায় আমার গাড়িটি পার হয়ে আসলেও পেছনের গাড়িতে দুর্বৃত্তরা ইটপাটকেল লাঠিসোটা নিয়ে হামলা করে এবং ডিম ছোড়ে।

আরও পড়ুন:


ঝিনাইদহের বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১২

দেশে বিদেশে অর্থপাচারকারীদের বয়কটের আহ্বান

বৃদ্ধা মাকে ঘরে তুলেন না ছেলে, ভরণপোষণের ভার নিলেন ইউএনও

কন্যাসন্তান জন্ম দেয়ায় ৩ তালাক দিলেন স্বামী


আবদুল কাদের মির্জা আরও জানান, হামলায় গাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এসময় বসুরহাট বিশিষ্ট ব্যবসায়ী ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সেলিম আহত হন। দুর্বৃত্তরা আমাকে হত্যা করার উদ্দেশ্যে এ হামলা করেছে বলে আমি মনে করি।

তবে তারা যতোই হামলা করুক আমি সত্য কথা বলা থেকে বিরত থাকবো না। আল্লাহর দয়ায় যদি সহিসালামতে শপথ নিতে পারি তবে আইনি পদক্ষেপ নেব।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমদ জানান, মৌখিক অভিযোগ পেয়েছি। সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সূত্র: যুগান্তর

news24bd.tv আহমেদ