মডেলদের নগ্ন ভিডিও কিভাবে শুট করা হতো বলল গেহনা

মডেলদের নগ্ন ভিডিও কিভাবে শুট করা হতো বলল গেহনা

অনলাইন ডেস্ক

উঠতি মডেলদের ফাঁদে ফেলে নগ্ন ভিডিও ধারণের অভিযোগে গেহনা বশিষ্ঠকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর আরও সব তথ্য দিয়েছে এই মডেল। ভারতীয় মডেল-অভিনেত্রী গেহনা বশিষ্ঠ মধুচক্র চালাতেন।  

ভারতের ক্রাইম ব্রাঞ্চের তিন মডেলকে করা জিজ্ঞাসাবাদে নাকি এমনই তথ্য দিয়েছেন অভিযুক্তরা।

মাত্র ২০ হাজার রুপির বিনিময়ে উঠতি মডেলদের দিয়ে পর্ন ভিডিও শুট করতে বাধ্য করা হতো। আর এসব নগ্ন ছবি তুলে নির্দিষ্ট ওয়েবসাইটে বিক্রি করা হতো।

গেলো গত সপ্তাহেই গেহনা বশিষ্ঠের বিরুদ্ধে ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল বিভাগে অভিযোগ দায়ের করা হয়েছিল। আর এসব অভিজগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় তাকে।

১০ ফেব্রুয়ারি পর্যন্ত অভিনেত্রীকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, গেহনা ছাড়াও এই মামলায় গ্রেপ্তার করা হয়েছে তার সঙ্গী রোয়া খান, ফটোগ্রাফার মনু শর্মা, অভিনেতা ভানু ঠাকুর, অরিশ শেখ এবং ক্রিয়েটিভ ডিরেক্টর প্রতিভা নালাওয়াড়েকে। তাদের বিরুদ্ধে অভিযোগ আছে যে, একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে ওই ওয়েবসাইটে মডেলদের নগ্ন ভিডিও এবং ছবি আপলোড করা হতো। সেখানে দর্শকরা মাসে ২০০০ টাকার সাবস্ক্রিপশন নিলেই সব ছবি ও ভিডিও দেখতে পারতেন।

ওই সাইটে প্রায় ৪ লাখ সাবস্ক্রাইবার রয়েছে। এদিকে নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রী।

গেহনার ফাবি, ফাঁসানো হয়েছে তাকে। কম্পিউটার সায়েন্স নিয়ে ইঞ্জিনিয়ারিং পাস করেছেন গেহনা বশিষ্ঠ। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। ৭০টি বিজ্ঞাপনে কাজ করেছেন। টেলিভিশনে ক্যারিয়ার শুরু করেছিলেন সঞ্চালক হিসেবে। স্টার প্লাসের ‘বেহনে’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। এমটিভি’তেও সঞ্চালনার দায়িত্ব সামলেছেন গেহনা।

আরও পড়ুন:


‘ইরানকে নিয়ে ৪২ বছর ধরে জুয়া খেলেছ আমেরিকা’

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে পরিবর্তন

সব হত্যার দ্রুত বিচার হোক: দীপনের বাবা

কাদের মির্জার গাড়িবহরে হামলা


এরপর মুম্বাইতে গ্ল্যামারের জগতে গেহনার পরিচিতি বাড়ে ২০১২ সালে মিস এশিয়া বিকিনি প্রতিযোগিতা জেতার পর থেকে। ‘ফিল্মি দুনিয়া’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি। তিনি একাধিক হিন্দি ও তেলুগু ছবিতে অভিনয় করেছেন।

তবে অল্ট বালাজির ‘গান্দি বাত’ সিরিজের তৃতীয় মরশুমে স্বাতীর চরিত্রে অভিনয় করেছেন তুমুল আলোচিত হন। এছাড়া ওটিটি প্ল্যাটফর্ম ‘উল্লু’র দর্শকদের কাছেও তার বেশ দর্শকপ্রিয়তা রয়েছে। গেহনা কীভাবে অপরাধ জগতে জড়িয়ে পড়লেন তা খতিয়ে দেখা হচ্ছে।

news24bd.tv আহমেদ