যুবলীগ নেতার মারপিট, ভিডিও প্রকাশ করে ব্যবসায়ীর আত্মহত্যা

যুবলীগ নেতার মারপিট, ভিডিও প্রকাশ করে ব্যবসায়ীর আত্মহত্যা

Other

মাত্র ১ হাজার টাকার জন্য বাজারে প্রকাশ্যে আব্দুল গফুর (৪০) নামে এক মাছ ব্যবসায়ীকে পিটিয়েছে যুবলীগ নেতা। মারপিটের ভিডিও ধারণ করেছে মোবাইলে। অপমান সহ্য করতে না পেরে গ্যাস ট্যাবলেট খেয়ে নিজের প্রাণ দিয়েছেন এক মাছ ব্যবসায়ী। মৃত্যুর আগে ভিডিওতে কারণ জানিয়ে গেছেন তিনি।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও ফটিয়াপড়া গ্রামে বৃহস্পতিবার বিকেল ৩টায় মাছ ব্যবসায়ী মারা যান।

এর আগে সকালে স্থানীয় পৌকানপুর বাজারে তাকে মারধর করেন স্থানীয় ওয়ার্ড যুবলীগ নেতা জমির উদ্দীন। পরে তিনি ওষুধের দোকান থেকে গ্যাস টেবলেট খান। মৃত আব্দুল গফুর ওই গ্রামের নেনকু মোহাম্মদের ছেলে।

তিনি পেশায় একজন মাছ ব্যবসায়ী।

আরও পড়ুন: 


সাকিবের ছুটি মঞ্জুর

‘ইরানকে নিয়ে ৪২ বছর ধরে জুয়া খেলেছ আমেরিকা’

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে পরিবর্তন

সব হত্যার দ্রুত বিচার হোক: দীপনের বাবা


আব্দুল গফুরের স্ত্রী রোজিনা বেগম জানান, বৃহস্প্রতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে পাশের গ্রামের পয়জার আলীর ছেলে যুবলীগ নেতা জমির উদ্দীন টাকা চাইতে বাড়িতে আসেন। আমার স্বামীকে না পেয়ে বাড়ি থেকে রেগে বেরিয়ে যান। পরে স্থানীয় বাজারে দেখা হলে প্রকাশ্যে বাজারের লোকজনের সামনে তাকে মারপিট করে।

প্রতিবেশী নাসিরুল ইসলাম জানান, আমরা গফুরকে বাঁচানোর জন্য বালিয়াডাঙ্গী হাসপাতাল ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেছিলাম। ডাক্তার বলেছে গ্যাস টেবলেট খাওয়া রোগীকে বাঁচানো সম্ভব নয়। পরে আমরা তাকে বাড়িতে নিয়ে আসলে দুপুর ৩টায় মারা যায়।

মৃত্যুর আগে আব্দুল গফুর একটি ভিডিওতে বলে গেছেন, টাকার জন্য প্রকাশ্যে গালিগালাজ ও মারপিটের অপমান সহ্য করতে না পেরে আমি গ্যাস টেবলেট খেয়ে আত্মহত্যা করেছি।

মাত্র ১ হাজার টাকার জন্য প্রকাশ্যে মারপিট ও আত্মহননে বাধ্য করার দায়ে যুবলীগ নেতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে মৃত ব্যবসায়ীর পরিবার ও প্রতিবেশীরা।

এব্যাপারে জমির উদ্দীনের যোগাযো করা হলে তাকে পাওয়া যায়নি।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, আমাদের মোবাইলে ঘটনার বিষয়ে জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানোর ব্যবস্থা চলছে।

news24bd.tv তৌহিদ