দিনাজপুরের হিলি থেকে অপহৃত মুদি ব্যবসায়ী উদ্ধার

দিনাজপুরের হিলি থেকে অপহৃত মুদি ব্যবসায়ী উদ্ধার

Other

দিনাজপুরের হিলি থেকে মুদি ব্যবসায়ীকে অপহরণ করে তিন লাখ টাকা মুক্তিপণের দাবি করার অভিযোগে গোবিন্দগঞ্জ থেকে এক নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে হাকিমপুর থানা-পুলিশ। উদ্ধার করা হয় মুদি ব্যবাসায়ীকে।

বৃহস্পতিবার বিকেলে হাকিমপুর থানা-পুলিশ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে ও অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে।

আরও পড়ুন:


কালকিনি পৌরসভা নির্বাচন স্থগিত

প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

নৌ কর্মকর্তাকে মারধর, চার্জশিটে হাজী সেলিমের ছেলেসহ পাঁচজন

গ্রেপ্তাররা হলেন- গোবিন্দগঞ্জ থানার বড়চাপচ এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে আবু জাফর (৩০), একই এলাকার হবিবর রহমানের ছেলে ইসমাইল (৩৫),জয়পুরহাটের পাচঁবিবি উপজেলার বিদ্দিগ্রামের মৃত অফির উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৩৫) এবং তার স্ত্রী নাজমিন বেগম (৩০)।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, উপজেলার রাউতারা গ্রামের মৃত আইজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪০) পেশায় মুদি দোকানদার। বুধবার সন্ধ্যায় অপহরণকারীরা হিলি থেকে তাকে অপহরণ করে নিয়ে অজ্ঞাতস্থানে আটকে রেখে অপহৃত ব্যক্তির মোবাইল ফোন থেকে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহৃত ব্যক্তির ছেলে হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি বিশেষ টিম আধুনিক প্রযুক্তি ব্যবহার করে তাদের লোকেশন ট্রাক করে।

পরে বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে অভিযান পরিচালনা করে এক নারীসহ অপহরণ চক্রের চার সদস্যকে আটক করা হয়। পাশাপাশি উদ্ধার হয় অপহৃত ব্যক্তিকে।

news24bd.tv তৌহিদ