মধ্যরাতে শেষ হচ্ছে ৫৫ পৌরসভার প্রচার
মধ্যরাতে শেষ হচ্ছে ৫৫ পৌরসভার প্রচার

মধ্যরাতে শেষ হচ্ছে ৫৫ পৌরসভার প্রচার

Other

আজ মধ্য রাতে শেষ হচ্ছে চতুর্থ ধাপের ৫৫ পৌরসভার নির্বাচনী প্রচারণা। শেষ মুহুর্তে ভোটারদের কাছে টানতে মাঠে ময়দানে চষে বেড়াচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ প্রার্থীরা হলেও সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কায় বিএনপির প্রার্থীরা। আর সৎ ও যোগ্য প্রার্থীকে বেছে নিতে নানা হিসেব-নিকেশ কষছেন ভোটাররা।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচণের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন সংশ্লিস্টরা।

বরিশালের বানারীপাড়া ও মুলাদী পৌরসভায় প্রার্থীদের নির্বাচনী প্রচার- প্রচারণা এখন তুঙ্গে। বানারীপাড়া পৌর সভায় আওয়ামী লীগ,  বিদ্রোহী ও বিএনপি’র মেয়র প্রার্থী থাকলেও ভোটের মাঠে একতরফা প্রচারণা চালাচ্ছেন নৌকা প্রতীকের প্রার্থী। বিএনপি প্রার্থীর গণসংযোগ নামমাত্র।

তবে ভোটারদের মন জয়ে প্রধান দুই রাজনৈতিক দলের মেয়র প্রার্থীই দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। আর জয়ের ব্যাপারে আশাবাদীও তারা।

এদিকে মুলাদী পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী নিয়ে অস্ততিতে দলের বিদ্রোহী প্রার্থী। বিএনপি এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী থাকলেও ভোটের মাঠে তেমন একটা সুবিধা করতে পারছে না তারা।

আগামী ১৪ ফেব্রুয়ারীর নির্বাচনে জনবান্ধব একজনকে পৌর মেয়র নির্বাচিত করতে চান ভোটাররা। নির্বাচন সুষ্ঠু-সুন্দর করতে সব ধরনের ব্যবস্থা নেয়ার কথা জানালেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নুরুল আলম।

যশোরের চৌগাছা ও বাঘারপাড়ার পৌরসভায় চলছে শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণা। এই দুই পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থীদের অভিযোগ, নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা।   

আর অভিযোগ অস্বীকার করে জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী। সৎ ও যোগ্য প্রার্থীকেই নির্বাচিত করতে চান ভোটাররা।

আরও পড়ুন:


আবারও নুসরাত-যশের ভিডিও ভাইরাল

প্রিয়াঙ্কা কেন স্বামীর পেছনে গুপ্তচর নিয়োগ করেছিলেন

এস-৪০০ কেনার ব্যাপারে তুরস্কের নীতি অপরিবর্তনীয়

মডেলের প্রতারণার ফাঁদে পড়ে নিঃস্ব অনেকেই


সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলর পদে ৫২ জন ও ১২ জন মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। শেষ মূহুর্তে উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে প্রচার প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থীরা।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১২জন, ৩৩ জন কাউন্সিলর ও ১৩জন মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এলাকার উন্নয়ন আর নানান প্রতিশ্রুতি নিয়ে দিন রাত ভোটারদের কাছে টানতে ছুটছেন মেয়র ও কাউন্সিলর  প্রার্থীরা।

এছাড়া, কিশোরগঞ্জের বাজিতপুর, করিমগঞ্জ ও হোসেনপুর, শেরপুরের শ্রীবরদি ও নোয়াখালীর সোনাই মুড়ি ও চাটখিল পৌরসভায় চলছে প্রার্থীদের শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণা।

news24bd.tv আহমেদ

;