কলাপাড়ায় বিএনপির নির্বাচনী অফিসে হামলা ভাংচুর, আহত ৫
Breaking News
কলাপাড়ায় বিএনপির নির্বাচনী অফিসে হামলা ভাংচুর, আহত ৫
পৌরসভা নির্বাচন

কলাপাড়ায় বিএনপির নির্বাচনী অফিসে হামলা ভাংচুর, আহত ৫

Other

পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অফিসে হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের নতুনবাজারস্থ দলটির কার্যালয়ে এ হামলা ভাঙচুরের ঘটনা ঘটে।  

এ সময় চেয়ার ছুড়ে মারায় ৪/৫ জন আহত হয় বলে বিএনপি নেতা-কর্মীরা জানিয়েছে। ঘটনার পর পর কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  

এছাড়া রাত ৯টার দিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম’র নির্বাচনী অফিসে হামলা করে নৌকা সমর্থকরা। এ সময় একটি বিস্ফোরণ ঘটানো হয়। পুলিশ এসে হামলাকারীদের ছত্র ভঙ্গ করে দেয়।

কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এবিএম মোশারেফ হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বিএনপি’র প্রার্থী সহ পৌর নির্বাচনের জনসংযোগ শেষে দলীয় অফিসে অবস্থান করছিলেন নেতা-কর্মীরা। এ সময় আওয়ামী লীগ সন্ত্রাসীরা অফিসে ঢুকে ২ মিনিটের মধ্যে অফিস থেকে সকলকে চলে যাওয়ার জন্য হুমকি দেয়।  

দলীয় নেতা-কর্মীরা অফিস থেকে বের না হতেই দলীয় মেয়র প্রার্থী হাজী হুমায়ুন সিকদারকে লক্ষ্য করে চেয়ার ছুড়ে মারে। তাকে রক্ষা করতে গিয়ে সোহেল, আজাদসহ ৫ জন আহত হয়। নৌকা সমর্থকরা অফিসের বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করে।  

আরও পড়ুন:


বিএনপির ডাকা চট্টগ্রামের সমাবেশ স্থগিত

বাঙালীদের আত্মপরিচয় ভাষা আন্দোলনের মধ্য দিয়ে: মহাদেব সাহা

সেবা বৈষম্য নিয়ে ক্ষুব্ধ নতুন যুক্ত ওয়ার্ডের বাসিন্দারা

কমলাপুর স্টেশন অক্ষত রেখেই মেট্রোরেলের পরিকল্পনা


আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম বলেন, ’রাত ৯টার দিকে নৌকা সমর্থকরা এসে আমার নির্বাচনী অফিসে হামলা করে। এ সময় সিসি ক্যামেরা, জানালার থাই গ্লাস ও লুকিং গ্লাস ভাঙচুর করে। ’

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার বলেন, ’এ ঘটনা আমার জানা নেই। তাই এ বিষয়ে কিছু বলতে পারছি না। ’

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান বলেন, ’বিএনপি অফিসে দু’পক্ষের (আ’লীগ বিএনপি) বাক বিতন্ডার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। কিন্তু কাউকে এসে পাওয়া যায়নি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। শহরে পুলিশী টহল জোরদার করা হয়েছে। ’

কলাপাড়া পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুর রশিদ বলেন, বিএনপি ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর পক্ষ থেকে নির্বাচন অফিসে এ বিষয়ে কোন অভিযোগ দেয়নি।

news24bd.tv / কামরুল 

;