নেত্রকোনায় শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা
Breaking News
নেত্রকোনায় শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

নেত্রকোনায় শেষ মূহুর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

Other

চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে নেত্রকোনা পৌরসভায় ভোট হবে আগামী রবিবার ১৪ ফেব্রুয়ারী। এই জেলার শেষ নির্বাচনী পৌরসভায় নয়টি ওয়ার্ডে মেয়র পদে তিনজন, সাধারণ কাউন্সিলর পদে ৫০ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শুক্রবার প্রচারণার শেষ দিনে বিভিন্ন প্রার্থীর সমর্থকরা বের হয়েছে শেষ মুহূর্তের প্রাচার প্রচারণায়। নেত্রকোনা ২ নং ওয়ার্ডের সাবেক তিন তিন বারের জনপ্রিয় কাউন্সিলর এস এম মহসীন আলম পানির বোতল প্রতীক নিয়ে মাঠে নেমেছেন শেষ মূহুর্তের প্রচার প্রচারণায়।

এই প্রার্থী সমর্থকদের নিয়ে সাতপাই চক্ষু হাসপাতাল থেকে দক্ষিণ সাতপাই, পালপাড়া মোড়, গারা মোড় হয়ে চকপাড়া ও পশ্চিম চকপাড়া এলাকায় জনসংযোগ করেন।

আরও পড়ুন:


সৌদি জোটের আরেকটি ড্রোন ধ্বংস করলো ইয়েমেন

গোপন ক্যামেরায় রিসোর্টে দম্পতির অন্তরঙ্গ দৃশ্য ধারণ

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

সৌদি আরবে প্রথমবারের মতো নারী সৈনিক নিয়োগ


বিভিন্ন এলাকার ভোটারাও তাদের পছন্দের প্রার্থীকে দেখে অনুপ্রাণিত হয়েছেন। এসময় প্রার্থী ও সমর্থকরা সকল ভোটারদেরকে নির্ভিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার অনুরোধ জানান।

এদিকে সুশৃঙ্খল নির্বাচন উপহার দিতে সকল ধরনেরর প্রস্তুতি গ্রহণ করেছে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। নিরাপত্তার সার্বিক ব্যাবস্থা নিয়েছে তারা।

তবে পৌরসভার ২ নং ও ৪ নং দুটি ওয়ার্ডকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। তারমধ্যে নেত্রকোনা উচ্চ বিদ্যালয় কেন্দ্রতে বিগত সময়ের নির্বাচন পর্যবেক্ষণ করে ও ভোট কারচুপির অভিযোগ থাকায় কেন্দ্রটিকে অতি ঝুঁকিপূর্ণ হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। এদিকে প্রশাসন বলছে কোন ধরনের অনিয়ম হবে না।

news24bd.tv আহমেদ

;