নগ্ন দৃশ্যে অভিনয় নিয়ে যা বললেন সানি লিওন

নগ্ন দৃশ্যে অভিনয় নিয়ে যা বললেন সানি লিওন

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী সানি লিওন নীল দুনিয়া ছেড়েছেন বেশ কিছুদিন আগে। এখন শুধু অভিনয়েই মনযোগী সাবেক এই পর্নতারকা। একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পথচলা শুরু সানির। এরপর ধীরে ধীরে রুপালি জগতে শক্ত জায়গা তৈরি করে নিয়েছেন।

‘জিসম টু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। এরপর ‘এক পেহেলি লীলা’, ‘শুটআউট অ্যাট ওয়াডালা’, ‘রাগিনি এমএমএস’ সিনেমায় অভিনয় করেছেন। এসব ছবির বেশিরভাগেই আবেদনময়ী চরিত্রে দেখা গেছে তাকে। এছাড়া সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে একটি আইটেম গানে নেচেছেন সানি।

news24bd.tv

সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্দায় আবেদনময়ী ও একই রকম দৃশ্যে অভিনয় প্রসঙ্গে সানি লিওনকে প্রশ্ন করা হয়। এই দৃশ্যগুলো কি তাকে দিয়ে করানো হয় নাকি নিজের ইচ্ছাতেই করেছেন জানতে চাওয়া হলে এই অভিনেত্রী বলেন, ‘কিছু মানুষের কাছে, হ্যাঁ। কেউ কেউ আমাকে একই রকম দৃশ্যে অভিনয় করিয়েছেন, আবার অনেকেই করাননি। প্রতি সপ্তাহেই আমার কাছে অনেক প্রস্তাব আসে। কিন্তু আমি এখন এমন চরিত্র বেছে নিচ্ছি যেগুলোতে আগে কখনোই অভিনয় করিনি। ’

news24bd.tv

আরও পড়ুন:


র‌্যাগিংয়ে প্রাণ গেল রাজশাহী কলেজের শিক্ষার্থীর

সৌদি জোটের আরেকটি ড্রোন ধ্বংস করলো ইয়েমেন

গোপন ক্যামেরায় রিসোর্টে দম্পতির অন্তরঙ্গ দৃশ্য ধারণ

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত


তিনি আরো বলেন, ‘নিকট ভবিষ্যতে আমি যতগুলো কাজ করব সবই আমার কাছে বিশেষ এবং ভিন্ন হতে চলেছে কারণ এই চরিত্রগুলোতে আগে অভিনয় করিনি। যদি কেউ আমাকে টাইপকাস্ট করে কোনো সমস্যা নেই, কারণ আমার ক্যারিয়ারে তেমনভাবে তৈরি করিনি। যেটি আমার ভালো লেগেছে শুধুমাত্র সেই চরিত্রই করেছি। জীবনের প্রতিটি দিনই কাজের মধ্যে থাকতে চাই। ’

news24bd.tv

বর্তমানে ‘অনামিকা’ ওয়েব সিরিজের শুটিং করছেন সানি লিওন। এতে সম্পূর্ণ ভিন্নরূপে পর্দায় হাজির হবেন তিনি। বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও তাকে দেখা যাবে।

news24bd.tv আহমেদ