সংগীতশিল্পী মিলাকে গ্রেপ্তারে খুঁজছে পুলিশ

সংগীতশিল্পী মিলাকে গ্রেপ্তারে খুঁজছে পুলিশ

অনলাইন ডেস্ক

এসিড ছোড়া মামলায় কণ্ঠশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। পরোয়ানা ইতিমধ্যে পল্লবী থানায় পৌঁছেছে। গ্রেপ্তারের আদেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই এই সংগীতশিল্পীকে বিভিন্ন স্থানে খোঁজা হচ্ছে।  

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, সংগীতশিল্পী মিলাকে ধরতে পুলিশের দুটি ইউনিট কাজ করছে।

 

তবে মিলার দাবি, তাকে ফাঁসানো হয়েছে।

প্রায় দুই বছর আগে সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে উত্তরার পশ্চিম থানায় মামলা করেন তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। সেই চলমান মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছে। গত ১০ ফেব্রুয়ারি এই মামলার গ্রেপ্তারি পরোয়ানা আদালত পল্লবী থানায় পাঠিয়েছেন।


কোভিডে টরন্টোয় বন্দুক সন্ত্রাস বেড়েছে, বাংলাদেশিদের সতর্কতার পরামর্শ

ইসলামে নাম ব্যঙ্গ করার পরিণাম কী?

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল


ওসি কাজী ওয়াজেদ আলী আরও বলেন,আমরা গতকাল থেকে তাকে অ্যারেস্ট করার জন্য চেষ্টা করছি। তার বাসাসহ ঢাকার অনেকগুলো লোকেশনে তার খোঁজ করেছি। কোথাও তাকে খুঁজে পাইনি। আমাদের দুটি ইউনিট সার্বক্ষণিক তাকে ধরার চেষ্টা চালাচ্ছে। যেখানেই থাকুক, আমরা যত তাড়াতাড়ি পারি তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করব।

মামলাটিকে মিথ্যে অভিযোগ বলে দাবি করে মিলা গণমাধ্যমকে বলেন, এই ঘটনায় কাজের ছেলেটা নিজের দোষ স্বীকার করেছে। সে বলেছে, এখানে মিলা জড়িত না, এমনকি এসিডও এই গায়িকা ছোড়েননি। এই মামলায় বারবার তাকে ফাঁসানোর চেষ্টা হয়েছে। এবার তাকে সম্পূর্ণভাবে ফাঁসিয়ে দেওয়া হলো।

news24bd.tv নাজিম

এই রকম আরও টপিক