সংগীতশিল্পী মিলাকে গ্রেপ্তারে খুঁজছে পুলিশ

অনলাইন ডেস্ক

সংগীতশিল্পী মিলাকে গ্রেপ্তারে খুঁজছে পুলিশ

এসিড ছোড়া মামলায় কণ্ঠশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। পরোয়ানা ইতিমধ্যে পল্লবী থানায় পৌঁছেছে। গ্রেপ্তারের আদেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই এই সংগীতশিল্পীকে বিভিন্ন স্থানে খোঁজা হচ্ছে। 

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, সংগীতশিল্পী মিলাকে ধরতে পুলিশের দুটি ইউনিট কাজ করছে। 

তবে মিলার দাবি, তাকে ফাঁসানো হয়েছে।

প্রায় দুই বছর আগে সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে উত্তরার পশ্চিম থানায় মামলা করেন তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। সেই চলমান মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছে। গত ১০ ফেব্রুয়ারি এই মামলার গ্রেপ্তারি পরোয়ানা আদালত পল্লবী থানায় পাঠিয়েছেন।


কোভিডে টরন্টোয় বন্দুক সন্ত্রাস বেড়েছে, বাংলাদেশিদের সতর্কতার পরামর্শ

ইসলামে নাম ব্যঙ্গ করার পরিণাম কী?

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল


ওসি কাজী ওয়াজেদ আলী আরও বলেন,আমরা গতকাল থেকে তাকে অ্যারেস্ট করার জন্য চেষ্টা করছি। তার বাসাসহ ঢাকার অনেকগুলো লোকেশনে তার খোঁজ করেছি। কোথাও তাকে খুঁজে পাইনি। আমাদের দুটি ইউনিট সার্বক্ষণিক তাকে ধরার চেষ্টা চালাচ্ছে। যেখানেই থাকুক, আমরা যত তাড়াতাড়ি পারি তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করব।

মামলাটিকে মিথ্যে অভিযোগ বলে দাবি করে মিলা গণমাধ্যমকে বলেন, এই ঘটনায় কাজের ছেলেটা নিজের দোষ স্বীকার করেছে। সে বলেছে, এখানে মিলা জড়িত না, এমনকি এসিডও এই গায়িকা ছোড়েননি। এই মামলায় বারবার তাকে ফাঁসানোর চেষ্টা হয়েছে। এবার তাকে সম্পূর্ণভাবে ফাঁসিয়ে দেওয়া হলো।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

মোদীর মতাদর্শে মুগ্ধ হয়ে বিজেপিতে শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

মোদীর মতাদর্শে মুগ্ধ হয়ে বিজেপিতে শ্রাবন্তী

পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিক ভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার বিকেলে কলকাতার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি-র পতাকা তুলে দিলেন অভিনেত্রীর হাতে। দিলীপ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন স্বপন দাশগুপ্ত, কৈলাস বিজয়বর্গীয়। এ সময় তার পরনে ছিলো পদ্মফুলের উত্তরীয়।

দিন কয়েক আগেই বিজেপি-তে নাম লিখিয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার।তৃণমূলের সমর্থক হয়েও বিজেপি-তে আসার সিদ্ধান্ত নেয়ার কারণ জানতে চাইলে শ্রাবন্তী জানান, অনেকেই তৃণমূলের সমর্থক ছিলেন। কিন্তু তাদের মধ্যে অনেকেই আবার বিজেপি-তে গিয়েছেন। আমারও মনে হয়েছিল, রাজ্যের মানুষের মঙ্গলের জন্য কাজ করতে হলে এই দলেই যোগ দিতে হবে।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


তিনি বলেন, বরাবর সমাজসেবামূলক কাজ করেছেন। এ বার বিজেপি-র আদর্শে মানুষের পাশে দাঁড়াবেন তিনি।

শ্রাবন্তী আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজনৈতিক মতাদর্শে তিনি মুগ্ধ। প্রধানমন্ত্রীর জন্যই দলে যোগ দিয়েছেন। মানুষ তাকে বরাবর ভালবেসেছে। তার ধারণা, সেই ভালবাসার জোরেই আসন্ন নির্বাচনে তিনি মানুষের আরও কাছে পৌঁছে যাবেন।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

ফটোশুটের সময় রোদে গলে গেল নায়িকার কন্টাক্ট লেন্স

অনলাইন ডেস্ক

ফটোশুটের সময় রোদে গলে গেল নায়িকার কন্টাক্ট লেন্স

চোখ আকর্ষণীয় করে তুলতে তরুণীদের মাঝে কন্টাক্ট লেন্সের ব্যবহার বেড়েছে। অনেক সময় লেন্স পড়ার কারণে বেশ বিড়ম্বনায় পড়তে হয় তাদের। তেমনিই কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। তার চোখে লাগানো কন্টাক্ট লেন্স কড়া রোদের তাপে গলে গিয়েছে। যার ফলে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে।

জানা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে কন্টাক্ট লেন্স নিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা তানহা। কড়া রোদের তাপে কন্টাক্ট লেন্স গলে গিয়ে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। বর্তমানে সব কাজ বন্ধ রেখে বাসায় বিশ্রাম নিচ্ছেন। চিকিৎসক পরামর্শ দিয়েছেন, কয়েক সপ্তাহ বিশ্রামের পর চোখের দৃষ্টি স্বাভাবিক হবে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


তানহা তাসনিয়া সাংবাদিকদের বলেন, গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কক্সবাজারে রোদের মধ্যে ফটোশুট করছিলাম। একে তো কড়া রোদ এরপর লাইট বোর্ডের তাপ! শুটে যাওয়ার কিছুক্ষণ পরই আমি বুঝতে পারি তীব্র তাপে আমার চোখের কন্টাক্ট লেন্স গলে গেছে। সঙ্গে সঙ্গে আমি লেন্স খুলে ফেলি। তৎক্ষণাৎ কিছুই দেখতে পারছিলাম না। দৃষ্টি একেবারে ঘোলা হয়ে যায়। এরপর শুটিং থেকে ওইদিনই প্লেনে করে ঢাকায় এসে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেন।

তানহা তাসনিয়া জানান, তিনি যে কন্টাক্ট লেন্সটি ব্যবহার করেছেন, সেটা নামী একটি ব্যান্ডের। এর আগেও বহুবার রোদে একই কোম্পানির কন্টাক্ট লেন্স পরে তিনি শুটিং করেছেন। কিন্তু এবারের মতো দুর্ঘটনা আর কখনো ঘটেনি।

তানহা তাসনিয়া সম্প্রতি চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ নামের একটি সিনেমার শুটিং সম্পন্ন করেছেন।  খুব শিগগিরই একই নায়কের সঙ্গে নাম ঠিক না হওয়া আরও একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এছাড়া তার অভিনীত ও কাজল আরিফিন অমি পরিচালিত ‘আইসিইউ’ নাটকটি প্রচারে আসছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

১৮ বছরে প্রথম চুমু খেয়েছিলাম : পরিণীতি

অনলাইন ডেস্ক

১৮ বছরে প্রথম চুমু খেয়েছিলাম : পরিণীতি

পলা হকিন্সের বেস্টসেলিং উপন্যাস ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। এই নামেই ২০১৬ সালে ছবি তৈরি করেছিলেন পরিচালক টেট টেলর। মুখ্য ভূমিকায় অভিনয় করেন হলিউড তারকা এমিলি ব্লান্ট। সেই ছবিকেই একই নামে আবার ভারতীয় দর্শকদের জন্য তৈরি করেছেন বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত  ঋভুর ছবির নায়িকা মীরা অর্থাৎ পরিণীতি চোপড়া।

এ সিনেমা গত ২৬ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। কিন্তু  অনেকের কাছেই ছবিটি একেবারেই ভাল লাগেনি। সেকথাও টুইটারে জানিয়েছেন। কেউ লিখেছেন, ছবিটি দেখতে গিয়ে শুক্রবারের রাতটাই বিফলে গেল। কেউ আবার পরিণীতি চোপড়ার অনুরাগী হলেও ছবিটি তার ভাল লাগেনি।

এদিকে জীবনের প্রথম চুম্বনের কথা নিজেই ফাঁস করলেন বলিউডের এই অভিনেত্রী। পরিণীতি একটি ভিডিও নেটফ্লিক্স ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে এ বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


পরিণীতি চোপড়া বলেন—আমার বয়স যখন ১৮ বছর তখন প্রথম চুমু খেয়েছিলাম। তবে কাকে প্রথম চুম্বন করেছিলেন এ বিষয়ে কিছু জানাননি তিনি।

ওই ভিডিওতে তিনি জানিয়েছেন, কখনো কারো সঙ্গে ডেটে যাননি।

পরিণীতি চোপড়া বলেন—‘আমি কখনো কারো সঙ্গে ডেটে যাইনি। অন্তত চিরাচরিত অর্থে ‘ডেট’ বলতে যা বোঝায়, তেমন কোনো অভিজ্ঞতা নেই। আমার কাছে ডেট মানে একসঙ্গে বাড়িতে বসে ‘চিল’ করা, সিনেমা দেখা এবং খাওয়াদাওয়া করা।’

পরিণীতি চোপড়া দ্য গার্ল অন দ্য ট্রেন প্রসঙ্গে বলেন, আমার জীবনের সেরা পারফর্ম্যান্স বলব না। কিন্তু এই পর্যন্ত পাওয়া সেরা চরিত্র তো বটেই। আমি এই প্রথম কোনও চরিত্র নিয়ে ভাবতে ভাবতে এমন মশগুল হয়ে পড়েছিলাম যে কখনও কখনও মনে হচ্ছিল যে আমি পারব না। ফোন করে না বলে দিই। শুটিংয়ের আগে অবধি প্রচণ্ড ভয় করত। আর এরকম হচ্ছে বলেই জানতাম ভাল একটা কিছু ঘটছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

ফাহাদ মুস্তফা যেন দাঁড়িসহ দীপিকা!

অনলাইন ডেস্ক

ফাহাদ মুস্তফা যেন দাঁড়িসহ দীপিকা!

মিডিয়া প্রায়ই আমজনতাদের ভেতর থেকে সেলিব্রেটিদের মত দেখতে যারা তাদেরকে খুঁজে পেতে পছন্দ করে। আর সোশ্যাল মিডিয়ার যুগে তো এসব ঘটনা অহরহ ঘটছে।

কিছুদিন আগেই ইন্সটাগ্রামে খুঁজে পাওয়া গিয়েছিল ঐশ্বরিয়া রাইয়ের মত দেখতে একজন পাকিস্তানি মডেলকে। তবে অনেকেই সে ছবি দেখে শুধুমাত্র চোখের মিলই খুঁজে পেয়েছিলো।

তবে এবার টুইটারে দীপিকা পাড়ুকোনের মত দেখতে যাকে খুঁজে পাওয়া গেলো তা যেন আগেকার সব ঘটনাকে ছাপিয়ে গিয়েছে। কারণ এবার বলিউডের এই অভিনেত্রীর মত দেখতে এক পুরুষকে খুঁজে পাওয়া গেছে! আর এ নিয়ে ঝড় উঠে গেছে সোশ্যাল মিডিয়ায়।


আবারও মামলা সু চির বিরুদ্ধে

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


টুইটারে পাকিস্তানি ফিল্ম স্টার ফাহাদ মুস্তফার একটি ছবি পোস্ট করে একজন লেখেন তাকে দেখতে দাঁড়িসহ দীপিকা পাড়ুকোনের মত লাগছে।

তারপর এই পোস্টকে কেন্দ্র করে ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তবে সবচেয়ে অবাক করা বিষয় হল, অধিকাংশ টুইটাইবাসীই এর সমর্থন করে নিজেদের মূল্যবান মতামত প্রদান করেছে।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

অনলাইন ডেস্ক

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

২০১৩ দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনের তারকা শিল্পী মোহনলাল অভিনীত ও জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম’ সিনেপ্রেমীদের মন জয় করে। মালয়ালম ছবির ইতিহাসে ৫০ কোটি রুপি আয় ছাড়িয়ে যাওয়া প্রথম ছবি এটি। ভারতে ছবিটি এতই জনপ্রিয় হয়েছিল যে পরে সেটি কন্নড়, তেলেগু, তামিল ও হিন্দি ভাষায় রিমেক হয়। বলিউডে রিমেকও হয় দৃশ্যম নামেই যাতে অভিনয় করেন বিটাউনের আরেক তারকা অজয় দেবগন।

‘দৃশ্যম’ সিমেনায় নিজের পরিবারকে বাঁচাতে এক গৃহকর্তা অসাধারণ সব কৌশলের আশ্রয় নিয়েছিলেন। সেসব কৌশলের কাছে হার মানতে হয় পুলিশকেও। যাঁরা দেখেছেন, তারা জানেন কতটা রোমাঞ্চকর ছিল দৃশ্যম সিনেমাটি। মালয়ালম ইন্ডাস্ট্রিকে তাক লাগিয়ে দিয়েছিল এটি। সবকিছুর অবসান ঘটিয়ে সাত বছর পর নতুন বছরের ১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম টু’। আর তাতেই বাজিমাত করে ওটিটি প্ল্যাটফর্মে ব্লকবাস্টার হয়েছে সিনেমাটি। দর্শক ও সমালোচকের প্রশংসায় ভাসছে চলচ্চিত্রটি। সুলিখিত চিত্রনাট্য আর মেগাস্টার মোহনলালের অভিনয়, দুই-ই নজর কেড়েছে দর্শকের।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, গত ১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম টু’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ায় অবশ্য অনেকে হতাশ হয়েছেন। সাত বছর অপেক্ষার পর এ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি, তাই বড় পর্দার দর্শকের অনেকে এটিকে অবিচার বলছেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ব্যবসাও ভালো করেছে সিনেমাটি। ‘দৃশ্যম টু’ সিনেমার বাজেট ২০ কোটি রুপি আর সব মিলিয়ে সংগ্রহ ৪০ কোটি রুপি। অর্থাৎ অ্যামাজন প্রাইম রিলিজে সিনেমাটির লাভ হয়েছে ২০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, ওটিটি প্ল্যাটফর্মটিতে ‘দৃশ্যম টু’ বিক্রি হয়েছে ২৫ কোটি রুপিতে আর এশিয়া নেটওয়ার্ক এর স্যাটেলাইট স্বত্ব কিনেছে ১৫ কোটি রুপিতে। মোহনলালের এ সিনেমাকে ডাবল ব্লকবাস্টার আখ্যা দিয়েছে পোর্টালটি।

প্রতিবেদনে বলা হয়েছে, বিশালের ‘চক্র’ (তামিল), অল্লরি নরেশের ‘নন্দী’ (তেলেগু), ধ্রুব সরজার ‘পোগারু’সহ (কন্নড়) বেশ কিছু সিনেমার সঙ্গে প্রতিযোগিতা সত্ত্বেও ‘দৃশ্যম টু’ ব্লকবাস্টার হয়েছে।

ছবিটির প্রথম কিস্ত চীনা ভাষাতেও তৈরি হয় শিপ উইদআউট আ শেফার্ড নামে। ২০১৯ সালে চীনে সর্বোচ্চ আয় করা ১০ ছবির মধ্যে জায়গা করে নিয়েছিল সেটি।

জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম টু’ ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যম’ সিনেমার দ্বিতীয় কিস্তি। সম্প্রতি এ পরিচালক বলেছেন, সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণ হবে। তবে এর জন্য কয়েক বছর অপেক্ষা করতে হবে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর