হাসপাতালে ব্যাথায় কাতরাচ্ছে বলাৎকারের শিকার কিশোর

হাসপাতালে ব্যাথায় কাতরাচ্ছে বলাৎকারের শিকার কিশোর

অনলাইন ডেস্ক

বগুড়ায় ১৩ বছরের এক কিশোরকে বলাৎকার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বুধবার (১০ ফেব্রুয়ারি) জেলার আদমদীঘি উপজেলায় ঘটে।

এ ঘটনায় জড়িত আনিছুর খান (৩৯) পলাতক বলে জানিয়েছে পুলিশ।

ওই কিশোর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


কোভিডে টরন্টোয় বন্দুক সন্ত্রাস বেড়েছে, বাংলাদেশিদের সতর্কতার পরামর্শ

ইসলামে নাম ব্যঙ্গ করার পরিণাম কী?

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল

কুরআন শরিফ ছিড়ে গেলে ইসলামের নির্দেশনা কি?

যে কারণে দোয়া কবুল হয় না


শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে আদমদীঘি থানা-পুলিশ সূত্রে জানা যায়, ওই কিশোর আদমদীঘি স্থানীয় একটি বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়াশোনা করে। গত বুধবার বিকেলে সে প্রাইভেট পড়তে যায়। কিন্তু প্রাইভেট পড়া না হওয়ায় আব্দুল করিমের শ্যালক ছায়ের আলী খানের ছেলে দুই সন্তানের জনক আনিছুর রহমান খান ওই কিশোরকে কৌশলে করিমের চাতালের পাশে নিয়ে যায়। চাতালের পাশে কলাবাগানে নিয়ে তাকে বলাৎকার করে।

পরে সে অসুস্থ হলে তার পরিবার প্রথমে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান অবস্থার অবনতি হলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে সে চিকিৎসাধীন রয়েছে।
 
শুক্রবার দুপুরে ওই কিশোরের মা ও বাবা জানান, শিশুটির লজ্জাস্থানসহ গলায় প্রচণ্ড ব্যাথা অনুভব করছে। ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় এখনও মামলা দায়ের করা হয়নি।

এদিকে, ঘটনাটি জানাজানি হলে লম্পট আনিছুর রহমান পালিয়ে যায়। তার বিরুদ্ধে নানা অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগও রয়েছে বলে গ্রামবাসি সূত্রে জানা গেছে।

বগুড়ার আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমাস হোসেন জানান, এখন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv তৌহিদ