বিকিনি পরা ছবি দিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শহিদ-ঘরণী

বিকিনি পরা ছবি দিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শহিদ-ঘরণী

অনলাইন ডেস্ক

গোয়ার সৈকতে স্বামী শহিদ কাপুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন মীরা রাজপুত। একের পর এক ছবি পোস্ট করে চলেছেন। ভিডিও-ও আপলোড করেছেন। এবার বিকিনি পরা ছবি দিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শহিদ-ঘরণী।

সুইমিং পুলের পাশে নিজের এই ছবিটি পোস্ট করেছেন মীরা। বিকিনির উপরে পরেছেন পাতলা জ্যাকেট। সূত্রের খবর, মীরার এই বিকিনির দাম কমপক্ষে ৩০ হাজার টাকা। আর পরনের পাতলা জ্যাকেটটির মূল্য কমপক্ষে ৪০ হাজার টাকা।

বিকিনিতে মীরার সৌন্দর্যের প্রশংসা অনেকেই করেছেন। তবে দামের বহরে আবার অনেকেরই চোখ কপালে ওঠার উপক্রম হয়েছে। বিকিনি নিয়ে নিজের মতামতও ক্যাপশনে জানিয়েছেন শাহিদপত্নী। লিখেছেন, বিকিনি বডি অ্যাভোকাডোর মতো হয়। সারাজীবন ধরে আপনি এটি পরার অপেক্ষায় থাকেন আর মাত্র একদিনেই তা ভেস্তে যেতে পারে। তবে দুই সন্তানের মা হয়েও মীরার ‘বিকিনি বডি’ অক্ষুণ্ণ রয়েছে বলেই মত নেটিজেনদের। তার নমুনা তারকাপত্নীর আগের পোস্টেও পাওয়া গিয়েছে। এমনিতে গ্ল্যামার জগতে এড়িয়ে চললেও শাহিদের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় গ্ল্যামারাস অবতারেই ধরা দিয়েছেন মীরা।  

ইনস্টাগ্রামে প্রায় ২৫ লক্ষ ফলোয়ার রয়েছে তার। তাদের কখনওই নিরাশ করেন না মীরা। জীবনের প্রতিটা মুহূর্ত ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। শাহিদের সঙ্গে ছবি তো পোস্ট করেনই, নিজেও স্টাইলিশ লুকে ধরা দেন ক্যামেরার সামনে।