শ্রীপুরে অগ্নিকাণ্ডে ১৩০ কোটি টাকার ক্ষতি, নিখোঁজ ১

শ্রীপুরে অগ্নিকাণ্ডে ১৩০ কোটি টাকার ক্ষতি, নিখোঁজ ১

Other

গাজীপুরের শ্রীপুরের টেপিরবাড়ী গ্রামে একটি কারখানায় আগুন লাগার ঘটনায় ১৩০ কোটি টাকার ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আগুন লাগার ঘটনাটি ঘটে।  

এ ঘটনায় আলমগীর হোসেন (৪০) নামের এক শ্রমিকের লাশউদ্ধার করা হয়েছে। সে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামের তাজউদ্দিনের ছেলে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের পর শুক্রবার সন্ধ্যায় দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও আগুনের এ ঘটনার পর কারখানাটিতে কর্মরত টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার আওয়ালপুর গ্রামের সিরাজ বেপারীর ছেলে আশরাফ আলীরও সন্ধান পাচ্ছেন না বলে দাবি করেছেন তার স্বজনরা।

আগুনের এ ঘটনার তদন্তে জেলা প্রশাসন পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। আগামী সাতদিনের মধ্যে রিপোর্ট প্রদান করবে।

কারখানার পার্শ্ববর্তী বাসিন্দা জসিম উদ্দিন জানান, তিনি ১৪টি আধপাকা টিন সেড ঘর তৈরি করে ভাড়া দিয়েছিলেন। সেগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়াও ওই এলাকার মজিবুর রহমানের ৪০টি আধা পাকা টিন সেডও ক্ষতিগ্রস্ত হয়েছে।


নয়াপল্টনে রিজভীর নেতৃত্বে ফের মশাল মিছিল

সংগীতশিল্পী মিলাকে গ্রেপ্তারে খুঁজছে পুলিশ

বিরল প্রজাতির সাপ ‘রেড কোরাল’র সন্ধান

শবে মেরাজ ১১ মার্চ


কারখানার সহকারী মহাব্যবস্থাপক আব্দুর রউফ বলেন, কারখানাটিতে সকাল থেকেই রক্ষনাবেক্ষনের কাজ চলছিল। আগুন লাগার ঘটনায় দগ্ধদের মধ্যে ৫ জন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন। এ ঘটনায় কারখানায় প্রায় ১৩০ কোটি টাকার ক্ষতি হয়েছে।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন,এঘটনায় নিহতের স্ত্রী সালমা আক্তার বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় কারখানা কর্তৃপক্ষের অবহেলায় তার স্বামীর মৃত্যুর অভিযোগ করেছেন তিনি।

news24bd.tv নাজিম