বরিশালে ভূত আতঙ্কে নার্সিং ইন্সটিটিউটের ৪ ছাত্রী হাসপাতালে

বরিশালে ভূত আতঙ্কে নার্সিং ইন্সটিটিউটের ৪ ছাত্রী হাসপাতালে

Other

বরিশাল নগরীর রূপাতলীর জমজম নার্সিং ইন্সটিটিউটের ৪ আবাসিক ছাত্রী হোস্টেলে ভূত আতঙ্কে অচেতন ও অসুস্থ হয়ে ভর্তি হয়েছেন। অচেতন অবস্থায় শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাদের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

ওই ৪ ছাত্রী হলেন -  নগরীর রূপাতলীর জমজম নার্সিং ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সেতু দাস ও জামিলা আক্তার এবং প্রথম বর্ষের বৈশাখী আক্তার ও তামান্না আক্তার।  

ওই ইন্সটিটিউটের কয়েকজন শিক্ষার্থী জানান, নার্সিং ও ম্যাটস অনুষদের ছাত্রীদের হোস্টেলে থাকা বাধ্যতামূলক।

ইন্সটিটিউটের ৫ম তলায় ম্যাটস্ এবং ৬ষ্ঠ তলায় আবাসিক ছাত্রীর থাকার ব্যবস্থা রয়েছে। বেশ কিছুদিন ধরে আবাসিক ছাত্রীদের কেউ কেউ রাতের বেলা ছাদে হাটাহাটির শব্দ শুনতে আবার কখনও কক্ষের মধ্যে অস্বাভাবিক ছায়া দেখতে পাচ্ছিলেন। বিষয়টি ওই হোস্টেলে বসবসকারী সকল ছাত্রীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনাকে তারা ভূতের উপস্থিতি বলে বিশ্বাস করে।
শুক্রবার রাতেও হোস্টেলের ছাদে ভূতের উপস্থিতি অনুভব করেন তারা। এতে পুরো ছাত্রী হোস্টেলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় জামিলা এবং অপর ৩ ছাত্রী অজ্ঞান হয়ে পড়ে।

আরও পড়ুন:


নেত্রকোনায় খাবারের সন্ধানে এসে ধরা পড়ল চিতা বাঘের শাবক

গোনাহ থেকে মুক্তি লাভে যে দোয়া পড়তেন বিশ্বনবী

বড় ও নামি হাসপাতালে টিকা নিতে ভিড় বেশি

অসম প্রেম ও কলহেই খুন হন সজীব হাসান


এই খবর পেয়ে বয়েজ হোস্টেলে থাকা ছাত্ররা সেখানে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে হোস্টেলের বাবুর্চি মালেকা বেগম।   

ইন্সটিটিউট কর্তৃপক্ষ জানায়, আবাসিক ছাত্রীদের ভীতি দূর করতে কাউন্সিলিংয়ে ব্যবস্থা করা হয়েছিলো। গত বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত ছাদে নজরদারী করা হয়েছে। হুজুর এনে মিলাদ-দোয়ার আয়োজন করা হয়েছে। এরপরও তাদের ভয় কাটেনি।  

খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনাস্থল পরিদর্শনকারী কোতয়ালী থানার উপ-পরিদর্শক রিয়াজুল ইসলাম জানান, কেন এমন ঘটনা ঘটলো তা তদন্ত চলছে।  

এ ঘটনার পর রাতে ওই হোস্টেলে থাকা ৬০ জন শিক্ষার্থীর মধ্যে ৪৫জন তাদের নিজ নিজ এবং আত্মীয় স্বজনের বাসায় চলে যায়।

news24bd.tv আহমেদ