সানি লিওনের শুটিং সেটে হামলা, দাবি ৩৮ লাখ

সানি লিওনের শুটিং সেটে হামলা, দাবি ৩৮ লাখ

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী সানি লিওনি সব সময় থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বর্তমানে সাবেক এই পর্নতারকা ওয়েব সিরিজ ‘অনামিকা’ এর শুটিং নিয়ে ব্যস্ত। এই ওয়েব সিরিজের শুটিংয়ের সময় গুণ্ডাদের হানা দেয়ার অভিযোগ উঠেছে।

জানা গেছে, শুটিং সেটে গুণ্ডাবাহিনী প্রবেশ করে ৩৮ লাখ রুপি দাবি করে এবং এ ঘটনায় আতঙ্কিত হয় পরিচালক।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ভারতীয় গণমাধ্যম জি-নিউজ এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, ঘটনার অবস্থা যখন বেগতিক ঠিক সেই সময় সানি লিওন কোনোভাবে নিরাপদ জায়গায় চলে যান। এ ঘটনায় সেদিন শুটিং পর্যন্ত বন্ধ রাখা হয়। পরবর্তীতে অন্য জায়গায় শুটিংয়ের জন্য অনুমতি নেয় পরিচালক।

আরও পড়ুন:


অটোরিকশা চালাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

টিকা নিয়ে যাদের ভয় ছিল তা কেটে গেছে: স্বাস্থ্য সচিব

তামিলনাড়ুতে আগুনের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৬

দিঘী থেকে ২০০ বছর আগের হাতির কঙ্কাল উদ্ধার


মূলত যাদেরকে গুণ্ডা বলা হচ্ছে তারা হচ্ছেন খ্যাতনামা অ্যাকশন পরিচালক আব্বাস আলি মুঘলের দলবদল। তারা সকলেই ফাইটার অ্যাসোসিয়েশনের সঙ্গে জড়িত। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন বলছে, হঠাৎ করে শুটিং সেটে এসে পরিচালক বিক্রম ভাটের কাছে ৩৮ লাখ টাকা দাবি করেন তারা। এর আগে বিক্রম ভাটের সঙ্গে ৮টি প্রোজেক্টে কাজ করেছিলেন আব্বাস আলি মুঘল। তারই পারিশ্রমিক হিসেবে এই টাকা দাবি করা।

এ বিষয়ে মুঘল জানিয়েছে, এমন পরিস্থিতিতে হতবাক হয়েছি। ঠিক তখন কি করা উচিত আমার- তা বুঝতে পারছিলাম না। তবে এ ধরনের হামলার জন্য মুঘলকে ইতোমধ্যে আইনি চিঠি পাঠিয়েছেন পরিচালক বিক্রম ভাট।

এ বিষয়ে আব্বাস আলি মুঘল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনা যাইহোক ফাইটার অ্যাসোসিয়েশনের লোকজন সমস্যা সমাধান করতে পেরেছে।

news24bd.tv আহমেদ