ওয়েব সিরিজের আড়ালে পর্নগ্রাফি, শুটিংয়ে হাজির পুলিশ

ওয়েব সিরিজের আড়ালে পর্নগ্রাফি, শুটিংয়ে হাজির পুলিশ

অনলাইন ডেস্ক

ওয়েব সিরিজ এখন আর শুদ্ধ বিনোদন চর্চায় নেই। এর মাঝে যুক্ত হয়েছে অসুস্থ্য প্রতিযোগিতা। ব্যবসা করার জন্য অশ্লীল দৃশ্য তুলে এনে খাওয়ানো হচ্ছে দর্শকদের।  

ওয়েব সিরিজের নাম করে চলছে পর্নগ্রাফির রমরমা ব্যবসা।

আর এর প্রবণতা ভারতে সবচেয়ে বেশি। মুম্বাই পুলিশ জানিয়েছে, শহরের আশপাশের বেশ কিছু ফ্ল্যাট ও বাংলো ভাড়া নিয়ে ওয়েব সিরিজ বানানোর নাম করে একদল যুবক পর্ন মুভি বানাচ্ছে। এবং তা চড়া দামে বিদেশের বাজারে বেঁচে দিচ্ছে।

ভারতে পর্নগ্রাফি নিষিদ্ধ হলেও বিশ্বের বহু দেশের এই ছবি বানানো হয়।

আর ভারতীয় পর্ন ছবির কদর রয়েছে। চড়া দামে বিক্রি হয়। কোটি টাকার খেলা চলে। উঠতি মডেল বা কম বয়সী ছেলে মেয়েদের টাকার লোভ দেখিয়ে এই চক্রে ফাঁসানোর কাজ চলছে অনেক দিন ধরেই।

আরও পড়ুন:


ভ্যালেনটাইনে হিরো আলমের ‘গার্লফ্রেন্ড দেনা রে’ (ভিডিও)

সাংবাদিক শাহীন রেজার মৃত্যুতে প্রেসক্লাব সভাপতির শোক

রাজধানীতে বিএনপির বিক্ষোভ, পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া

সানি লিওনের শুটিং সেটে হামলা, দাবি ৩৮ লাখ


খবর পেয়ে এমন একটি ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সে সময় পর্নগ্রাফির শ্যুটিং চলছিল। হাতে নাতে ধরা হয় ৫ জনকে। সেখান থেকে ল্যাপটপ, পেন ড্রাইভ উদ্ধার হয়। এই চক্রের প্রধান আসামি মুম্বাইয়ের সুরাটের তনভীর। বাড়িতে হানা দিতেই সব সামনে আসে পুলিশের।

জানা গেছে শুধু সুরাট নয়, বিভিন্ন জায়গায় এভাবেই বাড়ি ভাড়া নিয়ে ব্যবসা চালাচ্ছে তারা। তনভীর যে বাড়িতে থাকে সেটি বিলাসবহুল। এমনকি ৫০ জন চাকর-বাকর কাজ করে তার বাড়িতে। ওই ব্যক্তির অ্যাকাউন্ট ডিটেইলস খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার সঙ্গে যুক্ত আরও অনেককে খোঁজার চেষ্টা চলছে। বলিউডের বেশ কিছু উঠতি নায়িকা ও মডেলরা জড়িয়ে আছে এই ব্যবসায়।

news24bd.tv আহমেদ