ঝিনাইদহের ১২জন নিহতের ঘটনায় ট্রাক চালক গ্রেফতার

ঝিনাইদহের ১২জন নিহতের ঘটনায় ট্রাক চালক গ্রেফতার

Other

ঝিনাইদহের কালীগঞ্জের বারোবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহতের ঘটনায় ট্রাকের চালক রনি গাজীকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ। শুক্রবার রাতে যশোরের বেনাপোল সীমান্ত থেকে তাকে আটক করা হয়।  

আটককৃত ট্রাক চালক রনি যশোরের শার্শা উপজেলার সনাতনকাটি গ্রামের মশিয়ার রহমান গাজীর ছেলে। এ ঘটনায় গত ১০ ফেব্রুয়ারি কালীগঞ্জ থানায় হাইওয়ে পুলিশের ওসি শেখ মেজবাহ উদ্দিন বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করেন।


 
আজ দুপুর ১ টায় স্থানীয় বারবাজার হাইওয়ে থানায় এক প্রেসব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন যশোর সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী আহম্মেদ হাসমী।


ইতালির নতুন প্রধানমন্ত্রী মারিও দ্রাঘি

ক্ষমতার সাথে সাথে স্ত্রীকেও হারাতে চলেছেন ট্রাম্প!

করোনা টিকার প্রতিযোগিতায় পিছিয়ে পড়ছে কানাডা

ছাগলে গাছ খাওয়া নিয়ে কৃষক খুন, আটক ২


বারবাজার হাইওয়ে থানার ওসি শেখ মেজবাহ উদ্দিন জানান, ভারতে পালিয়ে যাওয়ার সংবাদ পেয়ে রাতে বেনাপোল সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক কালীগঞ্জের টার্মিনাল থেকে ট্রাকটি জব্দ করা হয়।

উল্লেখ্য, গত বুধবার বিকেলে কালীগঞ্জ উপজেলার বারোবাজারে যশোর থেকে ছেড়ে আসা মাগুরাগামী জে কে পরিবহণের একটি বাস ও ট্রাকের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ৯ জন ও পরে আরও ৩ জন মারা যায়।

ঘটনার পর থেকে পলাতক ছিল ট্রাকের চালক। এ ঘটনায় গত ১০ ফেব্রুয়ারি কালীগঞ্জ থানায় হাইওয়ে পুলিশের ওসি শেখ মেজবাহ উদ্দিন বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করেন।  

news24bd.tv আয়শা