বিএনপি সমর্থকদের এলাকা ছাড়ার হুমকি আওয়ামী লীগ নেত্রীর

মাহমুদা বেগম

বিএনপি সমর্থকদের এলাকা ছাড়ার হুমকি আওয়ামী লীগ নেত্রীর

নিজস্ব প্রতিবেদক

এবার আলোচনায় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক। তিনি বিএনপি সমর্থকদেরকে এলাকাছাড়া হওয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে যেখানে নির্বাচনি প্রচারণায় মাহমুদা কৃক বলছেন,ধানের শীষের সাথে যাদের প্রেম আছে তারা ১৩ তারিখে কী করবেন, ঠাকুরগাঁও ছেড়ে চলে যাবেন।  

বিএনপি বলছে প্রকাশ্যে এই ধরনের হুমকি সুষ্ঠু নির্বাচনের বাধা।

যদিও আওয়ামী লীগ বলছে, তাদের নেত্রীর বক্তব্য বিকৃত করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন মাহমুদা বেগমের বক্তব্যের অডিও ভিডিও পরীক্ষা করে দেখা হচ্ছে। রির্টানিং কর্মকর্তাও বলছেন তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

আওয়ামী লীগের মেয়র প্রার্থী আঞ্জুমান আরা বেগমের পক্ষে প্রচার চালাতে মাহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম বেশ কিছুদিন ধরেই অবস্থান করেছেন ঠা্কুরগাঁওয়ে।

প্রচারনার শেষ দিনে তার বক্তব্য ভাইরাল হয়। স্থানীয় আওয়ামী লীগ বলছে পরাজয় নিশ্চিত জেনে মাহমুদা বেগমের বক্তব্য বিকৃত করছে বিএনপি। স্থানীয় আওয়ামী লীগ বলছে, ঠাকুরগাঁওয়ের মাস্তান সন্ত্রাসীদের এলাকা ছাড়ার কথা বলেছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেত্রী মাহমুদা বেগম, ভোটারদের নয়।  


ওমানে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশি নিহত

 ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

গণতন্ত্রকে এগিয়ে নিতে বিএনপি কৃত্রিম বাধা তৈরি করছে: কাদের


জেলা বিএনপির সভাপতি তৈয়মুর রহমান বলছেন, আওয়ামী লীগের বক্তব্য অশালীন বক্তব্য। বিএনপির সমর্থকদের এলাকা ছাড়ার হুমকি দেওয়ার পর তারা উদ্বিগ্ন। তারা নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানান।  

ঠাকুরগাঁয়ের রিটার্নিং কর্মকর্তা জিলহাজ উদ্দিন বলেছেন, যিনি বক্তৃতা দিয়েছেন তিনি ঠাকুরগাঁও পৌরসভার বাইরে আছেন। এই বিষয়ে কার্যিক্রম পরিচালনা করছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট । রবিবার সেখানে পৌরসভা নির্বাচন হবে।

news24bd.tv নাজিম