খুলনায় পরিবহন হেলপার হত্যায় মূল আসামির জবানবন্দি

খুলনায় পরিবহন হেলপার হত্যায় মূল আসামির জবানবন্দি

Other

খুলনা নগরীর শিববাড়ি মোড়ে সোহাগ পরিবহনের হেলপার সাব্বির হত্যার মূল আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মদ্যপ অবস্থায় রিকসা ভাড়া না দিয়ে গালিগালাজ করায় উত্তেজনাবশতঃ তাকে ছুরি দিয়ে আঘাত করেন রিকসা চালক হাসান শেখ (১৯)। এতে ঘটনাস্থলে সাব্বিরের মৃত্যু হয়।

এদিকে আজ (শনিবার) বিকালে হত্যার ঘটনায় দায় স্বীকার করে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট সারোয়ার আহমেদের আদালতে জবানবন্দি দিয়েছেন হাসান শেখ।

তিনি মহানগরীর গোবরচাকা এলাকার ইলিয়াস শেখের ছেলে। জবানবন্দির পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাতে নবীনগর এলাকা থেকে হাসান শেখকে গ্রেপ্তার করে পুলিশ। হত্যাকাণ্ডের ওই স্থানে হাসান শেখ প্রতিদিন রিকসা রাখতো।

ওই সূত্র ধরেই তাকে গ্রেপ্তার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক সুশান্ত দাস এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে শিববাড়ি মোড়ে বাস রেখে হাসানের রিকসায় বার্মাশিল এলাকায় মদ খেতে যায় হেলপার সাব্বির। পরে একই রিকসায় বাসের কাছে ফিরে ভাড়া না দিয়ে রিকসা চালককে গালাগাল শুরু করে সে। এ সময় সাব্বিরের সঙ্গে রিকসা চালক হাসানের হাতাহাতি হয়। একপর্যায়ে রিকসার সিটের নিচে থাকা ছুরি এনে হেলপার সাব্বিরকে কুপিয়ে বাসের মধ্যে ফেলে রেখে যায় হাসান শেখ। পরে অতিরিক্ত রক্তক্ষরণে সাব্বির মারা যায়।

news24bd.tv / কামরুল