মাদারীপুরে ছাত্রলীগের সংঘর্ষ, আসামি ৬০০

মাদারীপুরে ছাত্রলীগের সংঘর্ষ, আসামি ৬০০

মাদারীপুর প্রতিনিধি

আধিপত্য নিয়ে মাদারীপুরে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত পরিচয় ৫/৬শ’ জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। মাদারিপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ বিশ্বাস বাদী হয়ে শনিবার বিকেল তিনটায় এ মামলা করেন।

পুলিশ জানান, মাদারীপুর শহরের ডিসি ব্রিজ এলাকায় শুক্রবার রাত ১১টার দিকে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশ কর্মকর্তা, ছাত্রীসহ ২০ জন গুলিবিদ্ধ হয়।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ১২০ রাউন্ড গুলিবর্ষণ করে। গুলিবিদ্ধদের মধ্য গুরুতর আহত আটজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যার পাভেলুর রহমান শফিক খানের সমর্থক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজীব সরদারের সঙ্গে জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমানের ছেলে ও ছাত্রলীগ নেতা মাথিনুর রহমান রুপসের আধিপত্য নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার রাত ১১টার দিকে যুবলীগের সম্মেলন নিয়ে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে।

 

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, এ ঘটনায় শনিবার এসআই প্রদীপ কুমার বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ৫/৬শ’ জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

সম্পর্কিত খবর