আশুলিয়ায় কিশোরী গণধর্ষণের অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার

আশুলিয়ায় কিশোরী গণধর্ষণের অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার

Other

আশুলিয়ায় কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

রোববার ভোর রাতে আশুলিয়ার গাজীরচটে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে শনিবার রাতে ভুক্তভোগী কিশোরী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে।


 
আটককৃতরা হলো- আশুলিয়ার গাজীরচট দরগাড়পাড়ের মোখলেস হোসেনের ছেলে সাইফুল ইসলাম বাবু ও আরিফ, একই এলাকার আনোয়ার হোসেনর ছেলে আবু বক্কর ও নান্নু মোল্লার ছেলে রানা মোল্লা।

আরও পড়ুন:


রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে

ভূত আতঙ্কের ঘটনায় বরিশালের সেই নার্সিং কলেজ বন্ধ

আফগান স্থলবন্দরে ভয়াবহ বিস্ফোরণ, সহযোগিতা চাইল তেহরানের

চতুর্থ ধাপের নির্বাচন: ৫৫ পৌরসভার ভোটগ্রহণ শুরু


ভুক্তভোগী কিশোরী ও পুলিশ জানান, ভুক্তভোগী কিশোরী কারখানার ছুটি শেষে গত বুধবার রাত ৮ টার দিকে আশুলিয়ার গাজিরচট এলাকায় বান্ধবীর বাসা থেকে নিজের ভাড়া বাসায় ফেরার পথে পরিচিত দুই পুরুষ সহকর্মীর সাথে কথা বলছিল। এসময় অভিযুক্ত ৪ জন মিলে দুই পুরুষ সহকর্মীকে মারধর তাড়িয়ে দিয়ে ওই কিশোরীকে তুলে নিয়ে সাইফুল ইসলাম বাবুর বাড়িতে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণকারীদের হুমকিতে ভয়ে ভুক্তভোগী কিশোরী বিষয় নিয়ে চুপচাপ থাকে।

পরে শনিবার বিকেলে বিষয়টি জানাজানি হলে পুলিশের সহায়তায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পরে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম নিউজ টোয়েন্টিফোরকে বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনায় একজনের কথা জানা গেলেও, গ্রেপ্তার পর বাকী ৩ জনও জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। তবে বিষয়টি গুরুত্ব তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। পাশাপাশি স্বাস্থ্য পরক্ষার জন্য কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হবে। এদিকে, ৪ জনের বিরুদ্ধে ভুক্তভোগী বাদী আশুলিয়ার থানার মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv আহমেদ