ঠাকুরগাঁওয়ে বোমা বিস্ফোরণে খবরে ভোটারদের মধ্যে আতঙ্ক

ঠাকুরগাঁওয়ে বোমা বিস্ফোরণে খবরে ভোটারদের মধ্যে আতঙ্ক

Other

ঠাকুরগাঁওয়ে সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হলেও সকাল সাড়ে আটটার পর সরকারি মহিলা কলেজ ভোট কেন্দ্রে হাতবোমা বিস্ফোরণে ঘটায় দুর্বৃত্তরা। এতে আতঙ্ক ছড়িয়ে পরে এলাকায় পরে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিদর্শন করেন।

এবার প্রথমবারের মতো জেলা সদর পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণের ব্যবস্থা করলেও রাণীশংকৈল উপজেলা পৌরসভায় ব্যালটের মাধ্যমেই ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

সদর পৌরসভায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপির দুজন ও ইসলামী  আন্দোলন বাংলাদেশের একজনসহ তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। আর কাউন্সিলর পদে ৫৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এ পৌরসভায় ভোটার সংখ্যা ৬০ হাজার ৭২৭ জন।

আরও পড়ুন:


আবারও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

দিনের শুরুতেই ওয়েস্ট ইন্ডিজ শিবিরে রাহীর আঘাত

রাজশাহীর চার পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে, ৪২টি ঝুঁকিপূর্ণ

‌‘করোনায়’ দুই বাঘের বাচ্চার মৃত্যু


রাণীশংকৈল পৌরসভায় চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এ পৌরসভায় ভোটার সংখ্যা ১৪ হাজার ৭০২ জন। আর এ দুটি পৌরসভার কেন্দ্রের সংখ্যা ৩০টি।

শান্তিপূর্ণ ভোট গ্রহণে দুটি পৌরসভায় পাঁচ প্লাটুন বিজিবি র‌্যাবের ৭টি টিম, প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট,  ১৬টি ভিজিলেস টিম ও পুলিশ সদস্যসহ অতিরিক্ত আইনশৃংখলা বাহিনী মোতায়েন রয়েছে।

news24bd.tv আহমেদ