মাদক সিন্ডিকেটের গাড়ির চাপায় এক  র‌্যাব সদস্য নিহত

মাদক সিন্ডিকেটের গাড়ির চাপায় এক র‌্যাব সদস্য নিহত

Other

গাজীপুরে মাদকের বিরুদ্ধে অভিযান চালানোর সময় মাদক সিন্ডিকেটের গাড়ির চাপায় এক র‌্যাব সদস্য নিহত হয়েছেন। নিহত ওই র‌্যাব সদস্যের নাম ইদ্রিস শেখ বলে জানা গেছে। তিনি  র‌্যাব-১ এ কর্মরত।

জানা গেছে, রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একটি ট্রাক ভর্তি মাদকের চালান ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে ময়মনসিংহের দিকে যাবে।

আর এ সংবাদ পেয়ে র‍্যাব-১ একটি চৌকস দল চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এ সময় একটি ট্রাক চেকপোস্টে না থেমে চলে যাওয়ার চেষ্টা করে।  

পরে র‍্যাব-১, সিপিএসসি, পোড়াবাড়ির একটি মাদকবিরোধী অপারেশনে সন্দেহজনক ওই ট্রাকটিকে ধাওয়া করে পোরাবাড়ি ক্যাম্পে কর্মরত এফএস কনস্টেবল ইদ্রিস শেখ এবং ক্যাম্পের সিনিয়র ডিএডি।


দিনের শুরুতেই ওয়েস্ট ইন্ডিজ শিবিরে রাহীর আঘাত

রাজশাহীর চার পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে, ৪২টি ঝুঁকিপূর্ণ

‌‘করোনায়’ দুই বাঘের বাচ্চার মৃত্যু

আশুলিয়ায় কিশোরী গণধর্ষণের অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার


এ সময় মাদক ব্যবসায়ীরা কিছু মাদক রাস্তায় ফেলে দেয়।

ফেলে দেওয়া মাদকের পাশে সিনিয়ার ডিএডি নেমে যায়। এফ এস ইদ্রিস ময়মনসিংহের ভালুকা থানাধীন সিস্টোর (র‍্যাব-১৪) এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ওপরে একা মোটরসাইকেল নিয়ে অপরাধী ট্রাককে ধাওয়া করে সামনে গেলে ট্রাকটি ইদ্রিসকে পেছন থেকে ধাক্কা মেরে চলে যায়। এতে এফ এস ইদ্রিস ট্রাকের ধাক্কায় রাস্তায় পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

র‍্যাব-১ আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ নিউজ টুয়েন্টিফোরকে বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকসহ যে কোন অপরাধের বিরুদ্ধে র‍্যাব সময়ই সোচ্চার। এসময় ইদ্রিস শেখের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।  
news24bd.tv আয়শা