ভারত-পাকিস্তান সমানে সমান

ভারত-পাকিস্তান সমানে সমান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের কেউ জয়ী হতে পারল না। অর্থাৎ ২-২ গোলো অমিমাংশিতভাবে শেষ হয় তাদের হকি ম্যাচ। শনিবার অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে কমনওয়েলথ গেমসে এ খেলা অনুষ্ঠিত হয়। প্রথমে পাকদের  বিরুদ্ধে ভারত এগিয়ে থাকলেও শেষ মুহূর্তের গোলে খেলা অমীমাংসিত ভাবে শেষ হয়।

জানা গেছে, ১-২ গোলে পিছিয়ে ছিল পাকিস্তান। চতুর্থ কোয়ার্টার শেষ হওয়ার সাত সেকেণ্ড বাকি। ঠিক এ সময়ে গোল খেয়ে বসে ভারত। এই সময় ভারতীয় ডিফেন্ডারের পায়ে বল লাগায় পেনাল্টি কর্নারের আবেদন জানিয়ে ভিডিও রেফারেল নেয় পাকিস্তান৷ রিভিউ তাঁদের পক্ষেই যায়।

এরপর পেনাল্টি কর্নার থেকে গোল করে ম্যাচটি ড্র করে পাকিস্তান৷ গোল করেন আলি মুবাসার। খেলা শেষ হলো ২-২ ব্যবধানে। ম্যাচে ভারতীয় খেলোয়াড়রা তাঁদের চাপে রাখলেও শেষ পর্যন্ত ম্যাচ ড্র করতে সক্ষম হয় পাকিস্তান। এদিন খেলা শুরুর ১৩ মিনিটের মাথায় গোল করে ভারতকে এগিয়ে দেন দিলপ্রীত সিং। এস ভি সুনীলের মাপা ক্রস থেকে বল জালে জড়াতে কোনও ভুল করেননি তিনি। এরপর ১৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে দলকে দ্বিতীয় গোল এনে দেন হরমনপ্রীত৷ তবে তৃতীয় কোয়ার্টারে ম্যাচে দুরন্তভাবে ফিরে আসে পাকিস্তান। শেষপর্যন্ত ৩৮মিনিটে একটি গোল শোধ করেন মহম্মদ ইরফান জুনিয়র৷ চতুর্থ কোয়ার্টারের শুরুতেও ভারত ২-১ গোলে এগিয়ে ছিল।

পুল বিতে আগামী ৮ এপ্রিল খেলতে নামবে ওয়েলস।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর