জিয়াউর রহমানের খেতাব কেড়ে নেয়ার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

জিয়াউর রহমানের খেতাব কেড়ে নেয়ার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

Other

বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নেওয়ার সরকারি উদ্যোগের প্রতিবাদে বরিশালে পৃথক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে দক্ষিণ জেলা বিএনপি এবং একই সময়ে সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে উত্তর জেলা বিএনপি প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করে।  

দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপি’র সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন, সাবেক এমপি অ্যাডভোকেট আব্দুর রশিদ খান, উজিরপুর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল মাজেদ, জেলা (দক্ষিণ) যুবদলের সাধারন সম্পাদক এএইচএম তসলিম উদ্দিন সহ অন্যান্যরা।  


আবারও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

দিনের শুরুতেই ওয়েস্ট ইন্ডিজ শিবিরে রাহীর আঘাত

রাজশাহীর চার পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে, ৪২টি ঝুঁকিপূর্ণ

‌‘করোনায়’ দুই বাঘের বাচ্চার মৃত্যু


অপরদিকে দলীয় কার্যালয়ের সামনে উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সহসভাপতি রফিকুল ইসলাম লাবু সহ অন্যান্যরা।

 

পৃথক সমাবেশে বক্তারা বলেন, জিয়াউর রহমান ৭১ সালে রনাঙ্গনে যুদ্ধ করে খেতাব পেয়েছেন। কারও দয়ায় তিনি বীর খেতাব পাননি। তার খেতাব কেড়ে নেয়া হলে দেশের জনগন তা মানবে না। জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নেয়া হলে বিএনপি’র যে কোন কেন্দ্রিয় কর্মসূচি রক্ত দিয়ে হলেও বাস্তবায়ন করার অঙ্গিকার করেন বরিশালের বিএনপি নেতারা।

 

news24bd.tv আয়শা