আন্দোলনের নামে অযথা জনগণের স্বস্তি নষ্ট করবেন না: বিএনপিকে কাদের

আন্দোলনের নামে অযথা জনগণের স্বস্তি নষ্ট করবেন না: বিএনপিকে কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের নামে অযথা জনগণের স্বস্তি নষ্ট করবেন না। গণতান্ত্রিক ব্যবস্থায় ভোটের মাধ্যমেই সরকার পরিবর্তন হবে। সময় হলেই সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। জনগণ যে রায় দিবে তা মেনে নেওয়ার সৎ সাহস শেখ হাসিনার আছে।

আজ সকালে সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। রাজধানীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি সম্মেলনে যুক্ত হন।  

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জনগণ ও পুলিশকে এখন তাদের প্রতিপক্ষ হিসেবে দাঁড়  করিয়েছে। তারা গায়ে পড়ে সংঘাতে জড়ানোর অপচেষ্টা করছে।

তাদের (বিএনপি) অপরাজনীতির ষোলোআনাই জনগণ বুঝে ফেলেছে।

তিনি বলেন, দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন একটি অশুভ মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে।   আন্দোলন ও নির্বাচনে ধারাবাহিক ব্যর্থতার পর তারা এখন দেশে বিদেশে ষড়যন্ত্রের ঝুলি খুলে বসেছে। দেশে এখন এখন কোনো আন্দোলনের ইস্যু নেই। শেখ হাসিনার জনমুখী রাজনীতি বিএনপিকে আন্দোলনের ইস্যু সংকটে ফেলেছে।


করোনার টিকা নিলেন সেনাপ্রধান

বঙ্গবন্ধু হত্যায় জিয়া জড়িত থাকার প্রমাণ আছে: মুক্তিযুদ্ধ মন্ত্রী

আবারও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি


ওবায়দুল কাদের বলেন, যে সকল জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ডে কমিটি মেয়াদোত্তীর্ণ হয়েছে, সেসব এলাকায় কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সম্মেলনের মাধ্যমে কমিটি করতে হবে। নিজের অবস্থান ভারী করার জন্য নিজস্ব লোক দিয়ে কমিটি গঠন করা যাবে না। দলকে শক্তিশালী করতে হলে ত্যাগী কর্মীদের এগিয়ে আনতে হবে।

‘সরকার আল জাজিরার প্রতিবেদনে বিএনপির সংশ্লিষ্টতা খুঁজে পেয়েছে’ বিএনপি নেতাদের এই অভিযোগ সত্য নয় মন্তব্য করে তিনি বলেন, প্রকৃতপক্ষে আওয়ামী লীগ বলেছে আল জাজিরার আজগুবি প্রচারের পেছনে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে? এতেই বোঝা যায় ঠাকুর ঘরে কে রে? আমি কলা খাই না। তাদের কথা থেকেই থলের বিড়াল বেরিয়ে পড়ছে।

news24bd.tv নাজিম