কণ্ঠশিল্পী ন্যান্সির মামলায় জামিন পেল আসিফ

কণ্ঠশিল্পী ন্যান্সির মামলায় জামিন পেল আসিফ

অনলাইন ডেস্ক

ভালোবাসা দিবসে জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির দায়ের করা মানহানি মামলায় জামিন পেয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা মঞ্জুর করেন জেলার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল হাই।

মামলায় আসামি পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট আহসান উল্লাহ আনারসহ বেশকয়েকজন আইনজীবী। তবে ন্যান্সির পক্ষে কোনো আইনজীবী ছিল না।

আসিফের আইনজীবী আহসান উল্লাহ আনার বলেন, আসিফ আকবরের বিরুদ্ধে দায়ের করা মামলাটি যে মিথ্যা ও ভিত্তিহীন তা আদালতে প্রমাণে সমর্থ হয়েছি। আমাদের যুক্তি ও প্রমাণাদিতে সন্তুষ্ট হয়ে আদালত আসিফ আকবরকে স্থায়ী জামিন দিয়েছেন।  

মামলা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, এটি একটি মিথ্যা মামলা। একটি চক্র এগুলো করছে।

তার বিরুদ্ধে যতগুলো মামলা হয়েছে সবগুলোর এজাহারও একই রকম। ২০১৮ সালের টকশোতে কথা বলা নিয়ে ২০২০ সালে মামলা করা হয়েছে তাকে শুধু হয়রানি করার জন্যে।

আদালতের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধাশীল উল্লেখ করে আসিফ আরও বলেন, বিষয়টি তিনি আইনিভাবেই মোকাবেলা করবেন।

এদিকে আদালতে আসার পর ভক্তদের কবলে পড়েন আসিফ। ভক্তদের সঙ্গে ছবি ও সেলফি তুলেন এ জনপ্রিয় কণ্ঠশিল্পী। গত বছরের ১০ জুলাই ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় আসিফের বিরুদ্ধে মানহানির অভিযোগ দায়ের করেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

অভিযোগে উল্লেখ করা হয়, তার কণ্ঠ সফলতায় হিংসাত্মক মনোভাব পোষণ করে এবং তার গাওয়া ১২টি গানের অনুমতি ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের নিকট স্বত্ব বিক্রির বিষয়ে আপত্তি জানালে ক্ষুব্ধ হয় সংগীতশিল্পী আসিফ আকবর। সে কারণে বিভিন্ন সময় ইউটিউব, রেডিও ও টিভি চ্যানেলে তার বিরুদ্ধে মানহানিকর বিভ্রান্তিকর তথ্য প্রকাশ এবং মিথ্যুক, মানষিক ভারসাম্যহীন বলে অপমান ও মিথ্যাচার করেন আসিফ।


বঙ্গবন্ধু হত্যায় জিয়া জড়িত থাকার প্রমাণ আছে: মুক্তিযুদ্ধ মন্ত্রী

সোয়া কোটি টাকা হাতিয়ে নেয়া তিন প্রতারক গ্রেপ্তার

কাজ দেয়ার কথা বলে গুদামে নিয়ে গণধর্ণণ, ব্যবসায়ী গ্রেপ্তার

ডিজে নেহার কথিত সেই খালাতো ভাই কারাগারে


news24bd.tv / কামরুল