পাল্টা মামলার কথা ভাবছেন আসিফ

পাল্টা মামলার কথা ভাবছেন আসিফ

Other

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির দায়ের করা মামলায় স্থায়ী জামিন পেয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবর। রোববার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল হাই কন্ঠশিল্পী অসিফকে স্থায়ী জামিনের আদেশ দেন। একই সঙ্গে আগামী ৮ এপ্রিল তাঁকে আদালতে হাজির হওয়ার নির্দেশও দেন।

বিষয়টি আসিফ গণমাদ্যম কর্মীদের নিশ্চিত করে বলেন, মামলার মাধ্যমে আমার ভোগান্তি হয়েছে।

এখন আমিও মামলার কথা ভাবছি। আইনজীবীর সঙ্গে কথা বলে কয়েক দিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত নেব।

আদালতের রায়ে সে সন্তুষ্টি প্রকাশ করে তিনি আরও জানান, ‘আদালতকে আমি বোঝাতে পেরেছি। বিজ্ঞ আদালতও আমার কথায় সন্তুষ্ট।

শুধু শুধু আমার মানহানি করা হলো এবং আমাকে হয়রানি করল। আমি তো বলব, ন্যান্সি যে অভিযোগগুলো করছে, ৫শ' বছরেও তা প্রমাণ করতে পারবে না। ’

আরও পড়ুন:


সাতক্ষীরায় মেয়র হলেন বিএনপি প্রার্থী

চৌগাছায় নৌকার জয়, প্রতিদ্বন্দ্বী ছিল জামায়াত

খাটের ওপর ব্যবসায়ীর মৃতদেহ, আলমারির টাকা-স্বর্ণ উধাও

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র

পুলিশ সুপারের গাড়িতে সেতুমন্ত্রীর কাছে নিয়ে গেল পুলিশ

বটি দিয়ে কুপিয়ে ধর্ষণ থেকে বাঁচলেন নারী


এদিকে আসিফের আইনজীবী রেজাউল কবির বলেন, আসিফ আকবর আদালতে হাজির হলে বিচারক বিশেষ বিবেচনায় তাঁর জামিনের আদেশ দেন। এর আগে গত বছরের ১০ জুলাই ময়মনসিংহের কোতোয়ালি থানায় আসিফের বিরুদ্ধে অভিযোগ করেন ন্যান্সি। পরে তদন্ত করে সত্যতা পাওয়ায় ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রসিকিউশন জমা দেয় পুলিশ। সেই পরিপ্রেক্ষিতে ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতের বিচারক আব্দুল হাই ১৪ ফেব্রুয়ারি আসিফকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

ন্যান্সি তাঁর অভিযোগে লিখেছেন, তাঁর কণ্ঠ সফলতায় হিংসাত্মক মনোভাব পোষণ করে আসিফ আকবর বিভিন্ন সময়ে ইউটিউব, রেডিও ও টিভি চ্যানেলে তাঁর বিরুদ্ধে মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করেছেন। এতে তাঁর মানহানি ও সংগীত জীবন ক্ষতিগ্রস্থ হয়েছে।

এ ছাড়া আসিফ তাঁর গাওয়া ১২টি গান অনুমতি না নিয়ে স্বত্ব বিক্রি করে দেন। ১২টি গানের স্বত্ব দাবি করলে রোষানলে পড়তে হয়েছিল। যার পরিপ্রেক্ষিতে আসিফ বিভিন্ন তারিখ ও সময়ে তাঁর বিরুদ্ধে বিভিন্ন ইউটিউব ও টিভি চ্যানেলে বিভ্রান্তিকর তথ্যসহ কুরুচিপূর্ণ মন্তব্য করেন বলে দাবি ন্যান্সির।

news24bd.tv তৌহিদ