ফুলপুরে আওয়ামী লীগ, ত্রিশালে বিদ্রোহী জয়ী
পৌরসভা নির্বাচন

ফুলপুরে আওয়ামী লীগ, ত্রিশালে বিদ্রোহী জয়ী

Other

ময়মনসিংহের ফুলপুরে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী শশধর সেন জয়ী হয়েছেন। অপরদিকে ত্রিশালে আওয়ামী লীগের বিদ্রোহী এ বি এম আনিসুজ্জামান জয়ী হয়েছেন।

শশধর সেন ৬ হাজার ৪৬৪ ও আনিসুজ্জামান ১২ হাজার ২০ ভোট। ত্রিশালে ব্যালট পেপার ও ফুলপুরে ইভিএম এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ফুলপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন জানান, নৌকার নিকটতম প্রার্থী ছিলেন স্বতন্ত্র প্রার্থী রকিবুল ইসলাম। তিনি নারিকেল গাছ প্রতীক নিয়ে ৩ হাজার ৭১৩ ভোট পান।

আরও পড়ুন: 


সাতক্ষীরায় মেয়র হলেন বিএনপি প্রার্থী

চৌগাছায় নৌকার জয়, প্রতিদ্বন্দ্বী ছিল জামায়াত

খাটের ওপর ব্যবসায়ীর মৃতদেহ, আলমারির টাকা-স্বর্ণ উধাও

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র


এছাড়াও বিএনপির প্রার্থী আমিনুল হক ধানের শীষ প্রতীকে এক হাজার এক ভোট, স্বতন্ত্র প্রার্থী এমএইচ ইউসুফ মোবাইল প্রতীকে এক হাজার ৬২০ ভোট এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. শাহজাহান জগ প্রতীকে এক হাজার ৩১১ ভোট পেয়েছেন।

অপরদিকে ত্রিশার উপজেলার অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, মেয়র প্রার্থীদের মধ্যে এ বি এম আনিছুজ্জামান (জগ) – ১১ হাজার ৬৫৯, মো. আবুল হাসান (হাত পাখা) ৮’শ, নবী নেওয়াজ সরকার (নৌকা) ৬৬১৪ ও রুবায়েত হোসেন শামীম ধানের শীষ প্রতীকে ৮৬৫ ভোট পেয়েছেন।

news24bd.tv তৌহিদ