মেলান্দহে আওয়ামী লীগ প্রার্থী শফিক বিজয়ী

মেলান্দহে আওয়ামী লীগ প্রার্থী শফিক বিজয়ী

Other

চতুর্থ ধাপে জামালপুরের মেলান্দহ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী শফিক জাহেদী রবিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।  

মেলান্দহ উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, মেয়র পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও বর্তমান পৌর মেয়র শফিক জাহেদী রবিন নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৩ হাজার ৪৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোয়ার হোসেন হাওলাদার ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৩১ ভোট এবং বাংলাদেশ ইসলামী আন্দোলনের লিয়াকত হোসেন হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৭৯ ভোট।


সাতক্ষীরায় মেয়র হলেন বিএনপি প্রার্থী

চৌগাছায় নৌকার জয়, প্রতিদ্বন্দ্বী ছিল জামায়াত

খাটের ওপর ব্যবসায়ীর মৃতদেহ, আলমারির টাকা-স্বর্ণ উধাও

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র


মেলান্দহ পৌর নির্বাচনে তিন মেয়র প্রার্থী ছাড়াও ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ১০টি কেন্দ্রের ৭০টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পৌরসভার সর্বমোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৫৬৪ জন, যার মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৮৩৯ জন ও মহিলা ভোটারের সংখ্যা ১২ হাজার ৭২৫ জন।

নির্বাচনে কোনো কেন্দ্রে অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী নির্বাচনে ভোট কারচুপি, এজেন্ট বের করে দেওয়া বা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেননি।

নির্বাচনে সার্বিক আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে রয়েছেন ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ২২৪ পুলিশ সদস্য, বিজিবি ৩ প্লাটুন ও র‌্যাবের ৪টি টহল টিম।

news24bd.tv তৌহিদ