স্বামীর টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও সাত সন্তানের জননী

স্বামীর টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও সাত সন্তানের জননী

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের বন্দরে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে শেফালী বেগম (৪৫) নামে এক গৃহবধূর বিরুদ্ধে। তিনি ৭ সন্তানের জননী।  

টানা পাঁচদিন খোঁজাখুঁজির পর কোনো সন্ধান না পেয়ে রোববার (১৪ ফেব্রুয়ারি) বন্দর থানায় লিখিত অভিযোগ করেন স্বামী মনির হোসেন।  

এর আগে সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার দড়ি-সোনাকান্দা এলাকায় নিজ বাড়ি থেকে স্বামী ও চার সন্তান রেখে পালিয়ে যান ওই গৃহবধূ।

আরও পড়ুন:


গুজব ছড়িয়ে খাটাশ হত্যা

পাল্টা মামলার কথা ভাবছেন আসিফ

চারদিক থেকে ঘিরে আ.লীগ কর্মীকে গুলি করে হত্যা

সাতক্ষীরায় মেয়র হলেন বিএনপি প্রার্থী

চৌগাছায় নৌকার জয়, প্রতিদ্বন্দ্বী ছিল জামায়াত


অভিযোগে বাদী উল্লেখ করেন, গত ২৫ বছর পূর্বে বন্দর উপজেলার ঘারমোড়া এলাকার মৃত মহিউদ্দিন মিয়ার ছেলে মনির হোসেন ইসলামি শরিয়ত মোতাবেক মাদারীপুর জেলার শীবচর থানা এলাকার ওই নারীকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারে সাত সন্তানের জন্ম হয়। এর মধ্যে বিভিন্ন সময়ে তাদের তিন সন্তান মারা যায়। বর্তমানে তাদের সংসারে তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্বামী মনির হোসেন দিনমজুরের কাজ করার সুবাদে স্ত্রী একই এলাকার মৃত রুপ চাঁন মিযার ছেলে নূর ইসলামের সঙ্গে পরকিয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন।  

গত ২ সাপ্তাহে পূর্বে ওই গৃহবধূ তার স্বামী মনির হোসেনকে না জানিয়ে দুইটি কিস্তি থেকে ১ লাখ টাকা উত্তেলন করেন। ওই টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে গত সোমবার দুপুরে অজানার উদ্দেশে পালিয়ে যান বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন তার স্বামী মনির হোসেন।  

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে বিষয়টি আমরা তদন্ত করছি। ওই গৃহবধূ কোথায় আছেন, তার অবস্থান শনাক্ত করার চেষ্টা চলছে

news24bd.tv তৌহিদ