যাত্রী বেসে ইজিবাইক চালককে হত্যা: দুই ভাইয়ের মৃত্যুদণ্ড

যাত্রী বেসে ইজিবাইক চালককে হত্যা: দুই ভাইয়ের মৃত্যুদণ্ড

Other

যাত্রী বেসে ইজিবাইক ছিনতাই শেষে চালককে হত্যার দায়ে আপন দুই ভাইকে মৃত্যুদণ্ড দিয়েছেন মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত। সোমবার বেলা ২টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় দেয়।

রায়ে অপর দুই আসামি শিশু হওয়ায় তাদের বিচারিক কার্যক্রম শিশু আদালতে চলছে। রায়ে রাষ্টপক্ষ ও নিহতের পরিবার সন্তোষ প্রকাশ করেছেন।

মামলার নথি থেকে জানা যায়, গত ২০১৮ সালের ২৯ এপ্রিল বিকেলে সদর উপজেলার গাছবাড়িয়া গ্রামের ইজিবাইক চালক সুলতান বেপারী (৩২) ভাড়ায় চালিত ইজিবাইক নিয়ে বের হয়। রাত ৯টার দিকে সদর উপজেলার আশাপাট এলাকা থেকে চার ব্যক্তি ত্রিভাগদি এলাকায় যাওয়ার জন্যে ভাড়া নেয়।


গুজব ছড়িয়ে খাটাশ হত্যা

পাল্টা মামলার কথা ভাবছেন আসিফ

চারদিক থেকে ঘিরে আ.লীগ কর্মীকে গুলি করে হত্যা

সাতক্ষীরায় মেয়র হলেন বিএনপি প্রার্থী

চৌগাছায় নৌকার জয়, প্রতিদ্বন্দ্বী ছিল জামায়াত


এসময় ওই চার ব্যক্তি ত্রিভাগদি এলাকায় আসলে সুলতান বেপারীকে মারাত্মকভাবে কুপিয়ে রাস্তার পাশে ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

পথে হাদিউজ্জামান নামে এক ব্যক্তির সাথে ইজিবাইকের ধাক্কা লাগে।

এসময় কথা কাটাকাটির একপর্যায়ে চারজনকে আটক করে সদর হাসপাতালে সোর্পদ করে। পরে ওই চার ব্যক্তির স্বীকারোক্তিমূলক ইজিবাইক চালক সুলতানের মৃতদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় পরের দিন তার স্ত্রী বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। তবে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পরে জেলা ও দায়রা জজ আদালত দুজনকে মৃত্যুদণ্ড দেন।

তারা হলেন- রাজৈর উপজেলার সুতারকান্দি গ্রামের আব্দুল কুদ্দুস বেপারীর দুই ছেলে জমি বেপারী (২২) ও শরীফুল বেপারী (২০)। তবে মামলার অপর দুই আসামি সাব্বির হাওলাদার (১৫) ও শাওন জমাদ্দার (১৬) শিশু হওয়ায় তাদের বিচারিক কার্যক্রম শিশু আদালতে চলছে। মৃতুদণ্ডপ্রাপ্ত দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মাদারীপুর আদালতের পিপি সিদ্দিকুর রহমান সিং বলেন, এই রায়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে আমি ও মামলার বাদী সন্তোষ। আশা রাখি দ্রুত রায় বাস্তবায়ন করা হবে।

news24bd.tv তৌহিদ