জমজ ছেলের জন্মদিন পালন করলেন সানি লিওন

জমজ ছেলের জন্মদিন পালন করলেন সানি লিওন

অনলাইন ডেস্ক

সানি লিওন। আমরা এককেজন একেকভাবে তাকে চিনি। কেউ হয়তো পর্ন তারকা হিসেবে আবার কেউ বলিউডে তার অভিনয়ের মাধ্যমে কেউবা আবার একজন সফল ব্যবসায়ী হিসেবে। যাই হোক তিনি পর্ণ থেকে চির বিদায় নিয়েছেন বেশ কয়েক বছর আগেই।

৩ সন্তান নিয়ে এখন তার সময় কাটে।

শিখ পাঞ্জাবি পরিবার মেয়ে সানির বাবা-মা কানাডায় থাকতেন। তাঁর জন্মও সেখানে।

পরবর্তীকালে অভিনেত্রীর কৈশোর কেটেছে আমেরিকায়।

সেখান থেকেই শুরু হয় সংঘর্ষ। খুব কম বয়সে নীল ছবির তারকা হয়ে ওঠেন তিনি।

করণজিৎ কৌর থেকে সানি হয়ে ওঠার পথ এতটুকু মসৃণ ছিল না। ছোটবেলার কিছু অসুখকর স্মৃতি এখনও বয়ে বেড়াচ্ছেন তিনি।

সানির কথা অনুযায়ী, কৈশোর কালে তাঁর চেহারা সাধারণ ভারতীয়দের মতোই ছিল। গায়ের রং বাদামী, কালো চুল, হাত-পা তেমন সুন্দর নয়। কিন্তু যেদিন থেকে তিনি নীল ছবির তারকা হলেন তখন থেকেই তাঁর রূপ যৌবনের অফুরন্ত পরিবর্তন হলো। এখন তিনি বলিউড সুন্দরী। ঝা চকচকে রূপ লাবণ্য নিয়ে চুটিয়ে অভিনয় ও সংসার করছেন।

সানির সংসারে এখন সূর্যের মতনই উজ্জ্বল। তার আর ড্যানিয়েল এর ঘরে রয়েছে তিনটি নক্ষত্র।

প্রথমটি তার কন্যা নিশা, যাকে মহারাষ্ট্রের লাতুরের চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি (কারা) থেকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল।

আরও পড়ুন:


গুজব ছড়িয়ে খাটাশ হত্যা

পাল্টা মামলার কথা ভাবছেন আসিফ

চারদিক থেকে ঘিরে আ.লীগ কর্মীকে গুলি করে হত্যা

সাতক্ষীরায় মেয়র হলেন বিএনপি প্রার্থী

চৌগাছায় নৌকার জয়, প্রতিদ্বন্দ্বী ছিল জামায়াত


সম্প্রতি সেই সংস্থার অন্যতম কর্ণধার লেফটেন্যান্ট কর্নেল দীপক কুমার পিটিআই-কে এক সাক্ষাৎকারে জানান, সানির আগে ১১ জন দম্পতি নিশাকে দত্তক নিতে আপত্তি জানিয়েছিলেন। কিন্তু নিশার সম্পর্কে কোনো কিছু না জিজ্ঞেস করেই তাকে গ্রহণ করেছিলেন সানি।

এরপর আরো দুটি সন্তান সানি ও ড্যানিয়েল ওয়েবারের ঘরে আসে। না, নিজের নাড়ি ছিড়ে জন্ম দেননি ওই দুই যমজ ছেলেকে, তবে দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে সানির এখন ভরা সংসার।

দুই ছেলের নাম রেখেছেন নোয়া ও আশের। সম্প্রতি তাদের জন্মদিনে কেক কেটে নিজের লনে আনন্দ উপভোগ করলেন অভিনেত্রী। তিন বছর সম্পন্ন হল এই দুই খুদের। বাচ্চাদের জন্মদিনের ছবি পোস্ট করে আবেগঘন হয়ে ওঠেন এদিন অভিনেত্রী। প্রসঙ্গত, খুব শীঘ্রই বিক্রম ভাট-এর ‘অনামিকা’ বলে একটি ছবিতে দেখা যাবে সানিকে।

news24bd.tv তৌহিদ