সুনামগঞ্জে দুপক্ষের বন্দুকযুদ্ধে চারজন গুলিবিদ্ধ

সুনামগঞ্জে দুপক্ষের বন্দুকযুদ্ধে চারজন গুলিবিদ্ধ

Other

সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের পুকিডহর গ্রামে পূর্ব বিরোধ ও আধিপত্য নিয়ে দুপক্ষের মধ্যে ‌বন্দুকযুদ্ধের ঘটনায় উভয়পক্ষের চারজন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আজ সোমবার সন্ধ্যায় পুকিডহর গ্রামের আরজু খান ও ফিরোজ মিয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ফিরোজ মিয়ার পক্ষের গুলিবিদ্ধ হয়েছেন- তহুদ ইসলাম (১৮), আব্দুল হক (৪২), নাহিদ  মিয়া (২০) ও আরজু খানের পক্ষের এহিয়া খানকে (৬৫)। গুলিবিদ্ধ অবস্থায় আহতদের দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আরও পড়ুন:


প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

পরকীয়া প্রেমিককে ৫ টুকরো করার পর বাঁচতে স্বামীকে ফোন দেন পারভীন (ভিডিও)

মায়ের সঙ্গে পরকীয়া, মেয়ের সঙ্গে ‌‘শারীরিক সম্পর্ক’ খুনের কারণ

বীর উত্তম, বীরশ্রেষ্ঠ, বীর বিক্রম, বীর প্রতীক কি মামাবাড়ির আবদার

গুজব ছড়িয়ে খাটাশ হত্যা

পাল্টা মামলার কথা ভাবছেন আসিফ


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের বাসিন্দা প্রবাসী আরজু খান ও ফিরোজ মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে দুইপক্ষের মধ্যে একাধিকবার গোলাগুলি, অগ্নিসংযোগসহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দিরাই থানায় উভয়পক্ষের ডজনখানেক মামলা রয়েছে।

অভিযোগ রয়েছে, রোববার স্থানীয় নগদীপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে আরজু খানের পক্ষের নজরুল খানকে (৪৫) রাস্তায় একা পেয়ে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তার পা ভেঙে দেয়।

এর জের ধরে আজ সোমবার সন্ধ্যায় দুপক্ষের লোকজন গ্রামের মাঠে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে চারজন গুলিবিদ্ধসহ ১৫ জন আহতের ঘটনা ঘটে। খবর পেয়ে দিরাই থানার-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বিদ্যুৎ রঞ্জন দাস জানান, গুলিবিদ্ধ চারজনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দিরাই থানার অফিসার ইনচার্জ  (ওসি) আশরাফুল ইসলাম বলেন, উভয়পক্ষের ৪/৫ জন গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানে হয়েছে। গ্রামটি উপজেলা সদর থেকে বেশ দূরে। পুকিডহর গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

news24bd.tv তৌহিদ