বিধবাকে ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেপ্তার

বিধবাকে ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

কুমিল্লার মুরাদনগর উপজেলার এক গ্রামে দুই সন্তনের জননী এক বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মুজিবুর রহমান(২৫) নামে মসজিদের এক মুয়াজ্জিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে ওই আসামিকে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত মুয়াজ্জিন উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন খাঁপুড়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

আরও পড়ুন: 


প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

পরকীয়া প্রেমিককে ৫ টুকরো করার পর বাঁচতে স্বামীকে ফোন দেন পারভীন (ভিডিও)

মায়ের সঙ্গে পরকীয়া, মেয়ের সঙ্গে ‌‘শারীরিক সম্পর্ক’ খুনের কারণ

বীর উত্তম, বীরশ্রেষ্ঠ, বীর বিক্রম, বীর প্রতীক কি মামাবাড়ির আবদার

গুজব ছড়িয়ে খাটাশ হত্যা

পাল্টা মামলার কথা ভাবছেন আসিফ


জানা যায়, ধর্ষণের শিকার বিধবার স্বামী ২০১৬ সালে একটি সন্তান এবং তার স্ত্রীকে গর্ভবতী রেখে মৃত্যুবরণ করেন।

তারপর বিধবার তার ২টি সন্তান নিয়ে স্বাভাবিক দিনাতিপাত করছিলেন। গত ২৫ দিন আগে ওই মহিলা তার সন্তানকে মক্তবে পড়াতে পাশের বাড়ির বাচ্চাদের সঙ্গে মসজিদের মুয়াজ্জিন মুজিবুরের কাছে পাঠায়। বাচ্চাদের মক্তবে পড়ানোর সুবাদে মজিবুর রহমান বিয়ের প্রলোভন দেখিয়ে ওই বিধবার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। সম্পর্কের এক পর্যায়ে গত রোববার ওই নারী বিয়ের জন্য মজিবুর রহমানকে চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

পরে ওই বিধবা নারী কোনও উপায় না পেয়ে সোমবার সকালে বাঙ্গরা বাজার থানায় একটি ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে। মামলার ভিত্তিতে মুয়াজ্জিন মজিবুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, ধর্ষণের শিকার ওই মহিলার অভিযোগের ভিত্তিতে মসজিদের মুয়াজ্জিন মজিবুর রহমানকে আটক করে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ