কাকে বিয়ে করলেন নাসির, জানুন তার পরিচয়
কাকে বিয়ে করলেন নাসির, জানুন তার পরিচয়

কাকে বিয়ে করলেন নাসির, জানুন তার পরিচয়

অনলাইন ডেস্ক

সব সময় আলোচনার কেন্দ্রে থাকতেই পছন্দ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের। এর আগেও বেশ কয়েকবার বিভিন্ন ইস্যু নিয়ে বিতর্কে জড়ান এই ক্রিকেটার। তবে এবার আর কোন বিতর্ক নয়। নতুন অধ্যায় শুরু করেছেন নাসির হোসেন।

বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আক্দ অনুষ্ঠান সম্পন্ন করেছেন নাসির। অলরাউন্ডার এই ক্রিকেটার তার ফেসবুক পেজে স্ত্রীকে নিয়ে তিনটি ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চেয়েছেন।

তবে কাকে বিয়ে করলেন নাসির। এই একটি প্রশ্নের উত্তর জানতে মুখিয়ে আছেন ভক্তরা। তবে অবশেষে জানা গেছে কনের পরিচয়। কনের নাম তামিমা তাম্মি। গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইনসে। নাসিরের একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন:


পরমাণু সমঝোতায় ফিরতে আমেরিকাকে রাশিয়ার আহ্বান

আইএইএ-কে ইরানের চিঠি: ২৩ ফেব্রুয়ারি থেকে প্রটোকল বন্ধ

আল্লাহর কাছে অধিক প্রিয় যে চার তাসবিহ

আরো ২০ লাখ ডোজ টিকা আসছে


গত বছরের সেপ্টেম্বরে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক তরুণীকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর ওই পোস্টটি মুছে ফেলেন নাসির। শেষ পর্যন্ত সেই তার সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। মহামারি করোনার কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প আছে। নাসিরের একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতিও। শেষ পর্যন্ত কার সাথে গাঁটছড়া বাঁধছেন নাসির সেটি নিয়ে তাই ভক্তকুলের বাড়তি আগ্রহ থাকাটাই স্বাভাবিক।

news24bd.tv আহমেদ