খাগড়াছড়িতে ১৫ দিনব্যাপী কারাতে প্রশিক্ষণ সম্পন্ন

খাগড়াছড়িতে ১৫ দিনব্যাপী কারাতে প্রশিক্ষণ সম্পন্ন

Other

বাংলাদেশ কারাতে ফেডারেশনের উদ্যোগে তৃণমূল পর্যায়ে খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে জেলাভিত্তিক কারাতে প্রশিক্ষনের আওতায় খাগড়াছড়িতে প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।  

আজ খাগড়াছড়ি স্টেডিয়াম জিমনেসিয়ামে প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা।

অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) হাবিব উল্লাহ মারুফ’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল কামরুজ্জামান পিটু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃশানে আলম, অতিরিক্ত পুলিশসুপার মেহেদি হাসান, জেলা ক্রীড়াসংস্থার সহ-সভাপতি নুরুল আজম ও সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।  


মিয়ানমারে অভ্যুত্থানবিরোধীদের ২০ বছর কারাদণ্ডের হুঁশিয়ারি

প্রেমিক হতে হলে বিশ্বস্ত হতে হবে: প্রভা

৯ মাসে বিমানের লোকসান ৩ হাজার কোটি টাকা

সালমান খানের ঘোড়ার ছবি দেখে প্রতারিত হলেন এক নারী


প্রশিক্ষণ প্রদান করেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের প্রশিক্ষক সেনসি আজাহার আলী হীরা।

উল্লেখ্য যে, তৃণমূল পর্যায়ে খেলোয়াড় সৃষ্টির উদ্দেশ্যে এই বলে জানান আয়োজক কর্তৃপক্ষ। অনুষ্ঠানের প্রধানঅতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা এই আয়োজনের প্রসংশা করেন এবং এই প্রশিক্ষণকে গতিশীল করতে খাগড়াছড়ি রিজিয়নের অর্থায়নে আরো ১৫ দিন প্রশিক্ষন প্রদানের ঘোষনা দেন।   

বাংলাদেশ  কারাতে ফেডারেশনের অর্থায়নে খাগড়া ছড়ি জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রশিক্ষণে ৩০ জন মেয়ে ও ১০ জন ছেলেকে ১ দিন এ প্রশিক্ষণ প্রদান করা হয়।  

news24bd.tv আয়শা