কারিনার ভুলে বক্স অফিসে রাজকীয় প্রত্যাবর্তন দীপিকার!
কারিনার ভুলে বক্স অফিসে রাজকীয় প্রত্যাবর্তন দীপিকার!

কারিনার ভুলে বক্স অফিসে রাজকীয় প্রত্যাবর্তন দীপিকার!

অনলাইন ডেস্ক

বলিউডের অন্যতম আবদেনময়ী জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের কারণেই দীপিকা পাড়ুকোনের ক্যারিয়ার ঘুরে দাড়িয়েছিলো। বলিউডের আলোচিত ছবি সঞ্জয় লীলা বানসালীর ৪৮ কোটি রুপির ‘রামলীলা’তে অভিনয়ের কথা ছিলো বলিউড বেবোর। কিন্তু ব্যক্তিগত কারণে কারিনা শেষ মুহুর্তে এই সিনেমা থেকে সরে দাড়ান, আর তাতেই ভাগ্য খুলে যায়  সে সময়ে বলিউডে খারাপ সময় চলা দীপিকার।

কারিনা ছবি থেকে সরে যাওয়ার ফলে সঞ্জয় লীলা বানসালী ছুটে যান দীপিকার কাছে।

সবকিছু শুনে দীপিকাও রাজি হয়ে যান সিনেমাটি করতে। আর মুক্তির পর বক্স অফিসে ব্যাপক সফলতা পেয়েছিল ‘রামলীলা’। সিনেমাটি সবমিলিয়ে আয় করেছে মোট ২২০ কোটি ভারতীয় রুপি।


ক্রিকেটের তিন মোড়ল নিয়ে প্রশ্ন তুললেন স্মিথ

সুশান্তের দেখানো পথে তারই সহ-অভিনেতার আত্মহনন!

তিন মাসের ছুটি নিয়ে দেড় বছর যাবত যুক্তরাষ্ট্রে শিক্ষিকা

এআরও পদে নিয়োগ দেবে ব্যাংক এশিয়া


news24bd.tv

কারিনা তখন ‘গোরি তেরে প্যায়ার ম্যায়’ সিনেমাটির চিত্রায়ণ নিয়ে ব্যস্ত ছিলেন। ফলে ছাড়তে হয়েছিল ‘রামলীলা’ সিনেমাটি। মুক্তির পর মুখ থুবড়ে পড়েছিল কারিনার ‘গোরি তেরে প্যায়ার ম্যায়’। এমন সিদ্ধান্তের জন্য নিজেকে ‘পাগল’ বলেও আখ্যা দিয়েছিলেন কারিনা কাপুর।  

শেষ মুহূর্তে সিনেমা থেকে প্রায়ই সরে আসতেন কারিনা। মুডের ওপর নির্ভর করে নাকি তিনি অভিনয় করেন। ‘কাল হো না হো’ সিনেমাতে ‘নয়না’ চরিত্রে অভিনয়ের কথা ছিল কারিনার। কিন্তু করণ জোহরের সঙ্গে বন্ধুত্ব ছেদ হওয়ায় সিনেমাটি থেকে সরে আসেন তিনি। পরে ওই চরিত্রে অভিনয় করেন প্রীতি জিনতা।

news24bd.tv/আলী