পার্লামেন্টে ধর্ষণ: ক্ষমা চাইলেন অস্ট্রেলীয় প্রধানমন্ত্রী
Breaking News
পার্লামেন্টে ধর্ষণ: ক্ষমা চাইলেন অস্ট্রেলীয় প্রধানমন্ত্রী

পার্লামেন্টে ধর্ষণ: ক্ষমা চাইলেন অস্ট্রেলীয় প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

পার্লামেন্টে ধর্ষণ করা হয়েছে তাকে। এমন অভিযোগের জেরে ক্ষমা চাইলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। তবে ধর্ষকের নাম যদিও প্রকাশ করেননি অভিযোগকারি।

বিষয়টি নিয়ে তদন্তের আশ্বাস দেওয়ার পাশাপাশি দেশের সংসদের ভিতরে কাজের পরিবেশ কতটা নিরাপদ তা-ও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন মরিসন।

অভিযোগকারির উদ্দেশে তিনি বলেন, "এই ধরনের ঘটনা একেবারেই কাম্য নয়। আমি ক্ষমা চাইছি। সংসদভবনে কর্মরত সকল মহিলার জন্য কাজের পরিবেশ নিরাপদ করে তুলতে বদ্ধপরিকর আমি। "

২০১৯ সালের মার্চ মাসে সংসদভবনে প্রতিরক্ষামন্ত্রী লিন্ডা রেনল্ডসের দফতরে তাঁকে ধর্ষণ করা হয় বলে জানিয়েছেন অভিযোগকারী। অভিযুক্ত মরিসনের লিবারাল পার্টিরই সদস্য বলে জানিয়েছেন তিনি।

ওই মহিলা সংসদভবনেই একটি দফতরে কর্মরত ছিলেন। তিনি জানিয়েছেন, গুরুত্বপূর্ণ বৈঠক রয়েছে বলে তাকে রেনল্ডসের দফতরে নিয়ে যাওয়া হয়। সেখানেই ধর্ষণ করা হয় তাকে। রেনল্ডসের দফতরে কর্মরত এক পদস্থ কর্মীকে বিষয়টি তিনি জানিয়েছিলেন বলে দাবি অভিযোগকারির।


প্রেমিক হতে হলে বিশ্বস্ত হতে হবে: প্রভা

মরুভূমিতে পথ হারিয়ে একই পরিবারের ৮ সদস্যের মৃত্যু

শিক্ষক রাজনীতির নোংরামীর চরম শিকার আমি

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা


গত বছর বিষয়টি তার কানেও পৌঁছায় বলে জানিয়েছেন রেনল্ডস। তবে অভিযোগ দায়ের না করার জন্য অভিযোগকারিণীর উপর কোনও রকম চাপ সৃষ্টি করা হয়নি বলে জানিয়েছেন তিনি।

news24bd.tv / নকিব

;