রোহিঙ্গা দুই বোনকে বিয়ে করে ধরা দুই ভাই

রোহিঙ্গা দুই বোনকে বিয়ে করে ধরা দুই ভাই

Other

সুনামগঞ্জের তাহিরপুরে দুই ভাই বিয়ে করলেন উখিয়া ক্যাম্পের দুই রোহিঙ্গা বোনকে। দুজনেরই দুই শিশু সন্তানও রয়েছে। মঙ্গলবার এই দম্পত্তিরা তাদের আত্মীয় এক রোহিঙ্গা তরুণসহ পুলিশের হাতে আটক হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের আবুল খায়েরের ছেলে ফারুক মিয়া (২৬) প্রায় তিন বছর আগে ২০১৭ সালে উখিয়া ক্যাম্পের রোহিঙ্গা মৃত ইব্রাহিম আলীর মেয়ে সুপাইয়া বেগম (২০) বিয়ে করেন।

আরও পড়ুন:


যে কারণে ইসলাম ছেড়ে ইহুদি ধর্মে কুয়েতের নারী কণ্ঠশিল্পী (ভিডিও)

প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল

কুরআন শরিফ ছিড়ে গেলে ইসলামের নির্দেশনা কি?


বিয়ের পর সুপাইয়ার বোন রুবিনারও যাতায়াত ছিল ফারুকদের বাড়িতে। পরে রুবিনা আক্তারকেও (১৮) বিয়ে করে ফারুকের ভাই মোবারক হোসেন (২১)। কাজী বা রেজিস্ট্রি ছাড়াই স্থানীয় আলেম এই দুই বিয়েই পড়ান।

ফারুক ও সুপাইয়া দম্পত্তির ৬ মাসের শিশু সন্তান ফরহাদ হোসেন এবং মোবারক ও রবিনা আক্তারের রয়েছে ৪ মাসের শিশু সন্তান রিফাত হোসেন।

সোমবার পুলিশ খবর পায় টাঙ্গুয়ার হাওরপাড়ের এই এলাকায় রোহিঙ্গা তরুণ সুপাই মিয়া (২২) ঘোরাঘুরি করছে। গভীর রাতে পুলিশ সুপাইকে আটক করে।

তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে ইন্দ্রপুর গ্রামে সুপাইয়ের দুই ফুফু রয়েছে তাদের বাড়িতেই সুপাই এসেছে। পরে এই দম্পত্তিসহ পাঁচজনকে পুলিশ আটক করে।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার পাঁচজনকে আটকের কথা স্বীকার করে বলেন, দুই রোহিঙ্গা তরুণিকে বিয়ে করেছেন ইন্দ্রপুর গ্রামের দুই সহোদর। তাদের দুই শিশু সন্তানও রয়েছে। তাদের আত্মীয় তরুণসহ ৫ জনকে আটক করা হয়েছে।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান রোহিঙ্গাদের আটকের কথা নিশ্চিত করেছেন। আটকদের জিজ্ঞাবাদের আগে এর বেশি তথ্য জানানো যাবে না বলে জানান তিনি।

news24bd.tv তৌহিদ