ইলিশ ধরা নৌকাসহ চার যুবক আটক

ইলিশ ধরা নৌকাসহ চার যুবক আটক

Other

বরগুনার পাথরঘাটার চরদুয়ানি থেকে ইঞ্জিনচালিত একটি ইলিশ ধরা নৌকা চুরি করে বিক্রির উদ্দেশে বাগেরহাটের শরণখোলায় নিয়ে আসে চার যুবক। দুর্ভাগ্যক্রমে নৌকাটি ভাটিরটানে নদীর চরে আটকে যাওয়ায় পুলিশের হাতে ধরা পড়ে তারা।

তাফালবাড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা মঙ্গলবার সকালে বাগেরহাটের পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের জলেরঘাট এলাকার নদীর চর থেকে নৌকাসহ তাদেরকে আটক করেন। প্রায় সাড়ে চারহাজার ফুট ইলিশ ধরা জালও পাওয়া গেছে নৌকাটিতে।

জাল, ইঞ্জিনসহ নৗকাটি মূল্য প্রায় চার লাখ টাকা।

আরও পড়ুন:


যে কারণে ইসলাম ছেড়ে ইহুদি ধর্মে কুয়েতের নারী কণ্ঠশিল্পী (ভিডিও)

প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল

কুরআন শরিফ ছিড়ে গেলে ইসলামের নির্দেশনা কি?


আটক চার যুকব হলেন চরদুয়ানি এলাকার জাকির বিশ্বাসের ছেলে রুবেল বিশ্বাস (২১) ও জুয়েল বিশ্বাস (২২), খলিল সিকদারের ছেলে শাহিন সিকদার (২৫) এবং মোতালেব বিশ্বাসের ছেলে মহিদবুল বিশ্বাস (২৮)।

ইঞ্জিনচালিত ওই নৌকার মালিক পাথরঘাটার চরদুয়ানি এলাকার মৎস্য ব্যবসায়ী বাদশা মিয়ার বলে জানিয়েছে পুলিশ।

শরণখোলার তাফালবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মো. হারুনুর রশিদ জানান, গোপন সংবাদের মাধ্যমে ইঞ্জিনচালিত চোরাই নৌকার সন্ধান পেয়ে ঘটনাস্থল থেকে চার যুবককে আটক করা হয়।

ভাটির কারণে নৌকাটি জলেরঘাটে নদীর চরে আটকে পড়ায় তারা পালাতে পারেনি। চরদুয়ানির মৎস্য ব্যবসায়ী মো. বাদশা মিয়ার নৌকাটি চুরি করে বিক্রির জন্য নিয়ে আসে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ওই চার যুবক।

আইসি হারুনুর রশিদ জানান, চার যুবক ফাঁড়িতে তাদের হেফাজতে রয়েছে। নৌকার মালিক পাথরঘাটা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। মামলার পর ওই থানার পুলিশের কাছে তাদেরকে হস্তান্তর করা হবে।

news24bd.tv তৌহিদ