প্রেমিকাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্লাকমেইল করতো নাজমুল

প্রেমিকাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্লাকমেইল করতো নাজমুল

নিজস্ব প্রতিবেদক

সামাজিক যোগাযোগমাধ্যমে নারীদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রতারণার অভিযোগে নাজমুল নামে একজনকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ বিভিন্ন নারীদের বিবাহ ক‌রা ও তাদের সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে তা ফেসবুকে ছ‌ড়িয়ে দেয়ার হুম‌কি দিয়ে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়া।

পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ফেসবুক পেজে নাজমুলের এক স্ত্রী এসব অভিযোগ করেন। তি‌নি উল্লেখ করেন, তার স্বামী কর্তৃক এভাবে অনেক মেয়ে প্রতারিত হয়েছে।

কিন্তু লোকলজ্জাযর ভয়ে কেউ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করেনি।

আরও পড়ুন:


ঈদে মিলাদুন্নবীকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান

বাবার হাত থেকে মুক্তি চেয়ে আমিরাতের রাজকুমারীর ভিডিও বার্তা (ভিডিও)

নায়ক মান্নার কবর নিয়ে গুজব না ছড়ানোর আহ্বান শেলী মান্নার

কাদের মির্জা অবস্থান ধর্মঘট প্রত্যাহার, নতুন কর্মসূচী ঘোষণা


পুলিশ হেডকোয়ার্টার্স থেকে অভিযোগটি তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য ডিএমপি’র শ্যামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেয়া হয়। পরবর্তীতে থানায় ওই নারীর লি‌খিত অ‌ভিযোগের প্রে‌ক্ষিতে শ্যামপুর মডেল থানার ওসি মফিজুল আলম এবং এসআই দেবকুমার আচার্য্যের নেতৃত্বে একটি টিম গঠন করা হয়। অনেক চেষ্টার পর অবশেষে গতকাল ১৬ ফেব্রুয়া‌রি ভোররাতে সিরাজগঞ্জ পৌর এলাকা থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়।

আসামিকে গ্রেপ্তার পর জিজ্ঞাসাবাদে মেয়ের সাথে প্রতারণা ও তিনটি বিয়ে করেছে বলে স্বীকার করে। সিরাজগঞ্জের যে স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে সেখানেও সে এক নারীর সা‌থে সম্পর্ক স্থাপন করেছে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানায় পুলিশ।

news24bd.tv আহমেদ