দুদিনব্যাপী অনুষ্ঠিত হবে উই কালারফুল ফেস্ট

দুদিনব্যাপী অনুষ্ঠিত হবে উই কালারফুল ফেস্ট

নিজস্ব প্রতিবেদক

দেশীয় নারীদের উদ্যোক্তা সংগঠন উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই) এর প্রতিবছরের নিয়মিত আয়োজন ‘উই কালারফুল ফেস্ট ২০২১’ এবার পূর্বাচল ক্লাবে অনুষ্ঠিত হবে। আগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারী দুই দিন ব্যাপী চলবে এই ফেস্ট।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বনানীর একটি হোটেলে এ উপলক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উই এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা।
 
এসময় নাসিমা আক্তার নিশা বলেন, এবারের উই কালারফুল ফেস্টের উদ্বোধন করতে সদয় সম্মতি দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সম্মানীত তথ্যপ্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

আরও পড়ুন:


প্রেমিকাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্লাকমেইল করতো নাজমুল

ঈদে মিলাদুন্নবীকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান

বাবার হাত থেকে মুক্তি চেয়ে আমিরাতের রাজকুমারীর ভিডিও বার্তা (ভিডিও)

নায়ক মান্নার কবর নিয়ে গুজব না ছড়ানোর আহ্বান শেলী মান্নার


অনুষ্ঠানে গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত বিক্রম দৌরাইস্বামী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উই এর উপদেষ্টা, সিল্কক গ্লোবাল লিমিটেডের প্রেসিডেন্ট ও সিইও সৌম্য বসু, উই এর এডভাইজর কবির সাকিব, ই-ক্যাব প্রেসিডেন্ট শমী কায়সার এবং আয়োজনের কনভেনর নাসিমা আক্তার নিশা।

উল্লেখ্য সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, এমপি এবং মন্ত্রী গোলাম দস্তগীর গাজী আরও দুটি পৃথক সেশনে উপস্থিত থাকবেন।

উই এর দুদিনব্যাপী আয়োজনে বেশ কয়েকটি প্যানেল ডিসকাশন অনুষ্টিত হবে, যেগুলোতে বিভিন্ন গুনীজন তাদের মতামত শেয়ার করবেন। এছাড়াও পূর্বাচল ক্লাবে উই এর উদ্যোক্তাদের মধ্যে অনেকের স্টল থাকবে যাতে করে দর্শনার্থীরা দেশীয় পণ্য সম্পর্কে আরো সরাসরি আলোচনা করতে পারেন।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর