দেড় লাখ টাকা দিয়ে খুনি ভাড়া করে নিজের মেয়েকে পুড়িয়ে হত্যা

দেড় লাখ টাকা দিয়ে খুনি ভাড়া করে নিজের মেয়েকে পুড়িয়ে হত্যা

অনলাইন ডেস্ক

ভারতের উত্তর প্রদেশে এক তরুণেকে পুড়িয়ে হত্যার জন্য তার পরিবার দেড় লাখ টাকা দিয়ে ভাড়া করেছে খুনি। মেয়েটির এক মুসলিম ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। আর এজন্যই পরিবার তাকে খুন করিয়েছে। খবর এনডিটিভির।

 

মেয়েটির নাম রঞ্জনা যাদব। পুলিশ জানিয়েছে, ভাড়াটে খুনির নাম বরুণ তিওয়ারি। ভিন্ন ধর্মের যুবককে ভালবাসার অপরাধে তাকে পরিকল্পিতভাবে হত্যা করায় পরিবার। জ্যান্ত পুড়িয়ে হত্যার জন্য ভাড়াটে ওই খুনিকে দেড় লাখ রুপি দেয় মেয়েটির পরিবার।

এই নৃশংস হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তরুণীর বাবা, ভাই ও ভগ্নিপতিসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার তাদের গ্রেফতার করা হয়।


প্রেমিক হতে হলে বিশ্বস্ত হতে হবে: প্রভা

ডার্ক চকলেটের পুষ্টিগুণ

মরুভূমিতে পথ হারিয়ে একই পরিবারের ৮ সদস্যের মৃত্যু

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা


ভাড়াটে খুনি বরুণ তিওয়ারিকে হন্নে হয়ে খুঁজছে পুলিশ। হত্যার শিকার তরুণরি বাবা পুলিশের কাছে মেয়েকে ভাড়াটে খুনি দিয়ে পুড়িয়ে মারার কথা স্বীকার করেছেন।

পুলিশকে তিনি বলেন, তার মেয়ে এক মুসলিম যুবকের সঙ্গে প্রেম করছিল। নিষেধ করার পরও ফিরে না আসায় ছেলে ও জামাতাকে সঙ্গে নিয়ে মাহুলি গিয়ে ওই খুনিকে ভাড়া করে আনা হয়।

মুখ ও হাত বেঁধে মোটরসাইকেলে করে মরুভূমির কাছে জিগিনা নামে একটি গ্রামে নিয়ে ঘরে বন্দি করে তাতে আগুন ধরিয়ে দিয়ে জ্যান্ত পুড়িয়ে মারা হয় তাকে।

news24bd.tv আয়শা