নোয়াখালীতে সেই নারীকে ধর্ষণের ঘটনায় দুই আসামির বিরুদ্ধে চার্জ গঠন

নোয়াখালীতে সেই নারীকে ধর্ষণের ঘটনায় দুই আসামির বিরুদ্ধে চার্জ গঠন

Other

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারীকে ধর্ষণের সেই ঘটনায় অভিযুক্ত দুই আসামি দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন ও তার সহযোগী আবুল কালামের বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত।  

আজ বুধবার দুপুরে নোয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদীন অভিযুক্ত দুই আসামির বিরুদ্ধে অভিযোগের শুনানী শেষে এ চার্জ গঠন করেন।

এর আগে আসামিদের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ পড়ে শোনান রাষ্ট্রপক্ষের কৌঁসুলী মামুনুর রশিদ লাভলু। এ সময় আসামিরা নিজেদের নির্দোষ দাবি করেন।

তবে চার্জ গঠনের শুনানীকালে আদালতে আসামিদের পক্ষে কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না। আদালত আসামিদের কাছে আইনজীবি নিয়োগ না করার বিষয়ে জানতে চান।

উত্তরে আসামি দেলোয়ার হোসেন আদালতকে জানান, কোনো আইনজীবী তাদের পক্ষে আদালতে দাঁড়াতে রাজি হচ্ছেন না। একজন আইনজীবী বলেছেন, আদালত অনুমতি দিলে তিনি দাঁড়াবেন।

আরও পড়ুন:


মায়ের সঙ্গে পরকীয়া, মেয়ের সঙ্গে ‌‘শারীরিক সম্পর্ক’ খুনের কারণ

পরকীয়া প্রেমিককে ৫ টুকরো করার পর বাঁচতে স্বামীকে ফোন দেন পারভীন (ভিডিও)

যে কারণে ইসলাম ছেড়ে ইহুদি ধর্মে কুয়েতের নারী কণ্ঠশিল্পী (ভিডিও)

প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল


এ সময় আদালত বলেন, এ বিষয়ে অনুমোতির প্রয়োজন নাই। যে কোনো আইনজীবি আসামির পক্ষে আদালতে দাঁড়াতে পারেন। তবে আদালতের পক্ষ থেকে এই মামলায় আসামির পক্ষে টেস্ট ডিফেন্স হিসেবে আইনজীবী নিয়োগ করা হবে না।

আদালতে রাষ্ট্রপক্ষের কৌঁসুলী আইনজীবী মামুনুর রশীদ লাভলু আদালতের সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২০২০ সালের ২ সেপ্টেম্বর ওই নারীকে সংঘবদ্ধভাবে তার ঘরে ডুকে বিবস্ত্র করে নির্যাতন করে দেলোয়ার ও তার লোকজন। পরে ওই ঘটনা মোবাইলে ধারণ করে তা ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়। এক পর্যায়ে নড়েছড়ে বসে প্রশাসন। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ধর্ষণসহ একাধিক মামলা দায়ের করে।

news24bd.tv / কামরুল