মন্ত্রীর স্ত্রী পরিচয়ে ‘আদালতে ঢুকে’ বিচারককে হুমকি

মন্ত্রীর স্ত্রী পরিচয়ে ‘আদালতে ঢুকে’ বিচারককে হুমকি

Other

জামালপুরে মন্ত্রীর স্ত্রীর পরিচয়ে আদালতে ব্যক্তিগত কক্ষে (খাস কামরা) প্রবেশ করে এক বিচারককে হুমকি দেওয়ার ঘটনায় ওই নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে জামালপুর জজ কোর্টের অতিরিক্ত সহকারী জজ আদলতে এই ঘটনা ঘটে।

আটক আরিফা বেগম (৩৫) জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের কানিল এলাকার মো. শফিকুল ইসলামের স্ত্রী।

আরও পড়ুন: 

মায়ের সঙ্গে পরকীয়া, মেয়ের সঙ্গে ‌‘শারীরিক সম্পর্ক’ খুনের কারণ

পরকীয়া প্রেমিককে ৫ টুকরো করার পর বাঁচতে স্বামীকে ফোন দেন পারভীন (ভিডিও)

যে কারণে ইসলাম ছেড়ে ইহুদি ধর্মে কুয়েতের নারী কণ্ঠশিল্পী (ভিডিও)

প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল


জামালপুর ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. মুস্তাফিজুর রহমান জানান, গত ১৫ ফেব্রুয়ারি বিকেলে সাবেক ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মোহাম্মদ আব্দুল ওয়াহাব মিঞার নাতির পরিচয়ে জামালপুর সদরের কানিল এলাকার মো. শফিকুল ইসলাম জামালপুরের অতিরিক্ত সহকারী জজ আদালতের বিচারক এ.কে.এম ছিফাতুল্লাহর ব্যাক্তিগত মোবাইল নাম্বারে ফোন করে একটি মামলার আদেশ কি হয়েছে তা জানতে চেয়ে হুমনি দেন এবং এরপর থেকে শফিকুল ইসলাম ছাড়াও এক নারী বার বার ফোন করে হুমকি দেওয়া অব্যহত রাখে।

এ ঘটনার পরের দিন ১৬ ফেব্রুয়ারি অতিরিক্ত সহকারী জজ আদালতের সেরেস্তাদার মো. মাহবুবুর রহমান জামালপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বুধবার দুপুরে আরিফা বেগম নামে ওই নারী সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক মো. ইকবাল মাহমুদের ব্যক্তিগত কক্ষে প্রবেশ করে নিজেকে মন্ত্রীর স্ত্রী পরিচয় দিয়ে তাদের বিরুদ্ধে কেন থানায় জিডি করা হয়েছে এ বিষয়ে হুমকি দিতে থাকেন।

পরে ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারকসহ কয়েকজন বিচারক ওই নারীকে জিজ্ঞাসাবাদ শেষে কোর্ট পুলিশের মাধ্যমে আটক করে সদর থানায় সোপর্দ করা হয়।

এ ঘটনায় সংশ্লিষ্ট আদালতের সেরেস্তাদার মো. মাহবুবুর রহমান বাদী হয়ে সদর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন।

 

news24bd.tv তৌহিদ